শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাভারে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

আপডেট : ১৩ জুন ২০১৯, ০০:০৩

সাভারে জেসমিন বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। বুধবার দুপুরে সাভারের মির্জানগর এলাকার ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, গত তিনদিন যাবত্ জেসমিন বেগম তার স্বামীর সঙ্গে ওই ভাড়াবাড়িতে বসবাস করছিলেন। গতকাল সকাল থেকে তাদের ঘরের দরজা খোলা থাকলেও কারো কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না প্রতিবেশীরা। এক পর্যায়ে তারা ওই ঘরে ঢুকে গৃহবধূ জেসমিনের গলায় ওড়না পেঁচানো লাশ বিছানায় পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি আশুলিয়া থানায় জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত জেসমিন বেগম পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তার গ্রামের বাড়ি ধামরাইয়ের কালামপুরে। তবে ঘরে কোনো কাগজপত্র না পাওয়ায় স্বামীর পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে জেসমিনের গলায় ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া তার মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।