শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রাবিতে শিক্ষার্থী মারধরকারী সন্দেহে আরো দুই জন আটক

আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ২২:১৪

রাবি সংবাদদাতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাই ও তাকে মারধরকারী সন্দেহে আরো দুই জনকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে তাদের আটক করে মতিহার থানা পুলিশ। এর আগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন—আব্দুল আজীজের ছেলে ও রাবি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা অনিক মাহমুদ বনি এবং মোস্তাকিনের ছেলে ও রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান মিঠু। তারা দুই জনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহূত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেফতার দেখানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাইকালে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে ফিরোজের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তিনি চিকিত্সাধীন। এ ঘটনায় শুক্রবার রাতেই ফিরোজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।