শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কুড়িগ্রামে পুকুরপাড় থেকে অজ্ঞাত ব্যক্তির খণ্ডিত পা উদ্ধার

আপডেট : ২১ অক্টোবর ২০১৯, ২২:০২

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামের একটি বাড়ির পুকুর পাড় থেকে অজ্ঞাত ব্যক্তির খণ্ডিত পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশে খবর দিলে কোমরের নিচ থেকে কাটা পায়ের খণ্ডটি পলিথিনে মোড়ানো অবস্থায় উদ্ধার করা হয়।

বেলগাছা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী পশ্চিম কল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ির পুকুর পাড়ে একটি খণ্ডিত পা পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে অবগত করলে পুকুর পাড়ে পলিথিনে মোড়ানো অবস্থায় অজ্ঞাত ব্যক্তির কোমরের নীচ থেকে কাটা বাম পা উদ্ধার করে। শরীরের বাকী অংশ পুকুরে আছে কিনা তা খতিয়ে দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করলেও শরীরের অন্য কোনো অংশ মেলেনি। অজ্ঞাত দুর্বৃত্তরা হয়তো খণ্ডিত পা রাতের আধারে ফেলে রেখে সটকে পড়েছে বলে ধারণা স্থানীয়দের।

খণ্ডিত পা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, কোমর থেকে কর্তনকৃত বিচ্ছিন্ন পাটি থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। কোমরের অংশ থেকে পায়ের পাতা পর্যন্ত অর্ধগলিত অবস্থায় এটি পাওয়া গেছে। মনে হচ্ছে এটি কোনো হত্যাকাণ্ডের ঘটনার সাথে যোগসূত্র থাকতে পারে।