শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কাপাসিয়ায় বাবা-মেয়েসহ সড়কে ঝরল ৮ জনের প্রাণ

আপডেট : ১৫ নভেম্বর ২০১৯, ০১:০৬

দেশের বিভিন্ন স্থানে গতকাল সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে। এর মধ্যে গাজীপুরের কাপাসিয়ায় বাবা-মেয়েসহ তিন জন, চাঁদপুরের কচুয়ায় পুলিশের এএসআই, মাগুরার শ্রীপুরে বৃদ্ধা, ঝিনাইদহের শৈলকূপায় ভ্যানচালক, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে শিশু ও ভোলার চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় এক যুবক মারা গেছে। এ বিষয়ে ইত্তেফাক প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

কাপাসিয়া (গাজীপুর) : কাপাসিয়ায় গতকাল বিকালে সিএনজি অটোরিকশা ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বাবা মেয়েসহ তিন জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। জানা যায়, কাপাসিয়ার আড়ালিয়া গ্রামের সোহেল তার স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে টোক বাজার থেকে সিএনজি অটোরিকশাযোগে কাপাসিয়া সদরে যাচ্ছিলেন। এসময় সিএনজিটি সালনা কাপাসিয়া কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উজুলী দীঘিরপাড় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জগামী জলসিড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়। নিহতরা হলো আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল, তার মেঝো মেয়ে রুমা (৫) ও কাপাসিয়া উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা মাজহারুল ইসলাম। এছাড়া নিহত সোহেলের স্ত্রী নাজমা ও বড়ো মেয়ে সুমা (২০) আহত হলেও তার ৭ মাস বয়সি শিশুকন্যা রীমাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। বাসটিকে আটক করা হয়েছে।

কচুয়া (চাঁদপুর) :কচুয়া থানার এএসআই রিংকন বড়ুয়া (২৭) গত বুধবার রাতে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন। থানার ওসি মো. ওয়ালী উল্লাহ জানান, চট্টগ্রামের রাউজান উপজেলাধীন সাদাংগরখিল (পূর্ব গুজরা) গ্রামের অধিবাসী রিংকন গত বুধবার ছুটি শেষে মোটরসাইকেলযোগে কাজে যোগদানের উদ্দেশ্যে রওয়ানা দিলে রাত সাড়ে ৭টার দিকে কুমিল্লার দক্ষিণ মডেল থানাধীন উত্তর রামপুর মিস্ত্রী পুকুরপাড় এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নিহত হয়। লালমাই হাইওয়ে পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

মাগুরা : বৃহস্পতিবার সকালে মাগুরার রায়নগর-রামনগর সড়কের রায়নগর নামকস্থানে সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম ( ৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত আমেনা জেলার শ্রীপুর উপজেলার মহেশপুর গ্রামের তাছের মোল্লার স্ত্রী। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, আমেনা বেগম হেঁটে সড়ক পার হওয়ার সময় রায়নগর নামকস্থানে একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন এবং গুরুতর আহতাবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে সেখানে তার মৃত্যু হয়।

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের সঙ্গে ভ্যানের সংঘর্ষে  শাহানুর (২৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের মদনডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহানুর কুষ্টিয়া জেলার ইবি থানার শাহাপুর গ্রামের নেফাজ উদ্দিনের ছেলে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে চান্দের গাড়ি চাপায় চাঁদনী নামে (৬) এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নুরপুরে শায়েস্তাগঞ্জ-সুতাং আঞ্চলিক সড়কে ঘটনাটি ঘটে। নিহত চাঁদনী নুরপুর লম্বাহাটি গ্রামের প্রবাসী ফরহাদ মিয়ার কন্যা।

চরফ্যাশন (ভোলা) :চরফ্যাশন-শশীভূষণ সড়কের পানিরকল নামক স্থানে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন (৩০) নামে এক যুবক মারা গেছেন। সে এওয়াজপুর ওয়ার্ডের নুরনবী পিটারের ছেলে। জানা গেছে, দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এমরান গুরুতর আহত হন। উন্নত চিকিত্সার জন্য বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।