ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭
২১ °সে

ছাত্রলীগ নেত্রী মৌলি পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত

ছাত্রলীগ নেত্রী মৌলি পিরোজপুরে সড়ক  দুর্ঘটনায় নিহত

সড়ক দুর্ঘটনায় ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রীবিষয়ক সম্পাদক ফারমিন মৌলি নিহত হয়েছেন। গতকাল তিনি ঢাকা থেকে গোপালগঞ্জ নেমে মোটরসাইকেলে করে পিরোজপুরের নাজিরপুর ফেরার পথে রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারমিন মৌলি নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন খানের দ্বিতীয় কন্যা। তিনি পিরোজপুর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি এবং পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

পরিবার সূত্র জানায়, মৌলি বিকালে ঢাকা থেকে বাসে করে নাজিরপুরের উদ্দেশে রওনা হন। পথে গোপালগঞ্জে তাকে বহন করা দোলা পরিবহনের গাড়িটি বিকল হয়। পরে সেখান থেকে রাকিবুল হাসান নামে এক আত্মীয়কে ফোন করে ঘটনাস্থলে ডেকে আনেন। তার সঙ্গে মোটরসাইকেলে নাজিরপুরের উদ্দেশে রওনা হন মৌলি। পথে তিনি শীতের পোশাক পরতে নামেন।

মোটরসাইকেল চালক রাকিবুল হাসান জানান, এ সময় আমি রাস্তার পাশে মোটরসাইকেল রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে যাই। তখন রাস্তা দিয়ে একটি অ্যাম্বুলেন্স ও ইজিবাইক গাড়ি যাচ্ছিল। এ সময় ফিরে দেখি রাস্তার ওপর গুরুতর আহত হয়ে পড়ে আছে ফারমিন মৌলি। পরে তাকে স্থানীয়দের সহায়তায় টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। মৌলি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে ঐ দিন নাজিরপুরে ফিরছিলেন।

এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের ওসি মুনিরুল ইসলাম মুনির জানান, তার (মৌলি) লাশ রাতেই নাজিরপুরে নিয়ে যাওয়া হয়েছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন