ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

মাস্ক পরা নিয়ে ট্রাম্পের লুকোচুরি

মাস্ক পরা নিয়ে  ট্রাম্পের লুকোচুরি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মাস্ক না পরার ঘোষণা দিয়েছিলেন অনেক আগেই। তাই তিনি ব্রিফিংয়েও মাস্ক না পরেই আসেন। এ নিয়ে সমালোচনা সত্ত্বেও তিনি সেটিকে গুরুত্ব দেননি। তবে এবার মিশিগানে একটি কারখান পরিদর্শনে গিয়ে মাস্ক পরা নিয়ে লুকোচুরি খেললেন। তিনি ভেতরে মাস্ক পরলেও বাইরে আসার আগেই সেটি খুলে ফেলেন। খবর টাইম ম্যাগাজিন ও গ্লোবাল নিউজের

স্থানীয় সময় বৃহস্পতিবার মিশিগানের ইপসিলান্টিতে মার্কিন গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফোর্ডের একটি কারখানা পরিদর্শনে যান প্রেসিডেন্ট ট্রাম্প। করোনা ভাইরাস মহামারির কারণে ঐ কারখানায় ভেন্টিলেটর তৈরি করা হচ্ছে।

কারখানা পরিদর্শন শেষে প্রেসিডেন্ট ট্রাম্প সাংবাদিকদের বলেন, তারা আমাকে জানিয়েছে যে এখানে এটা পরা জরুরি নয়। তবে ফ্যাক্টরির যে অংশে সাংবাদিকরা উপস্থিত ছিলেন না সেখানে মাস্ক পরেছেন বলে জানান ট্রাম্প। তিনি বলেন, আমি সাংবাদিকদের এমন দৃশ্য উপভোগ করার সুযোগ দিতে চাইনি। ট্রাম্প বলেন, সবাইকে পরীক্ষা করা হয়েছে এবং আমাকেও পরীক্ষা করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) সকালেই আমার পরীক্ষা হয়েছে। পরে টাইম ম্যাগাজিনকে ফোর্ড মটর কোম্পানি জানিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্পকে মাস্ক পরার ব্যাপারে উত্সাহ দেন কোম্পানির নির্বাহী চেয়ারম্যান বিল ফোর্ড। তিনটি ফোর্ড জিটি দেখার সময় মাস্ক পরেছিলেন প্রেসিডেন্ট। তবে কারখানা পরিদর্শনের বাকি সময় তিনি মাস্ক ছাড়াই ছিলেন। কিন্তু ভেতরে প্রেসিডেন্ট ট্রাম্পের মাস্ক পরার ছবি প্রকাশ হয়ে গেছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন