শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

১২ লাখ টাকা ছিনতাই ঘটনায় আটক ২

আপডেট : ২৬ মে ২০১৯, ০০:১৩

রাজধানীর খিলক্ষেত এলাকায় আবু এহসান ফয়সাল নামের এক ব্যক্তির কাঁধের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিল দুই ছিনতাইকারী। ওই ব্যাগে ছিল ১২ লাখ ২৫ হাজার টাকা। ওই দুই ছিনতাইকারীকে ধরতে তার পেছনে দৌড়াচ্ছিলেন ফয়সাল নিজেই। এসময় র্যাব-২ এর একটি টহল গাড়ি দেখতে পান ফয়সাল। তিনি বিষয়টি র্যাব সদস্যদের জানালে তারা ছিনতাইকারীদের ধাওয়া দিয়ে একজনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দ্বিতীয়জনকেও পরদিন আটক করা হয়।

এ ব্যাপারে র্যাব-২ এর এএসপি শহিদুল ইসলাম বলেন, ঘটনাটি গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ঘটে। ফয়সাল ১২ লাখ ২৫ হাজার টাকা নিয়ে খিলক্ষেতের রাজউক ট্রেড সেন্টারে যাচ্ছিলেন। গাড়িটি পার্কিং করে ভবনে ঢোকার সময় ছিনতাইকারীদের একজন আহমদ মোস্তফা হাবীব ফয়সালের কাঁধে থাকা ব্যাগটি টান দিয়ে ছিড়ে নিয়ে পালিয়ে যায়।

র্যাবের এ কর্মকর্তা আরো  বলেন, আটক করা ছিনতাইকারী কবিরকে নিয়ে পালিয়ে যাওয়া মূল ছিনতাইকারীকে ধরতে রাতভর অভিযান চালিয়েছি আমরা। সে বিভিন্ন স্থানের তথ্য দিলেও তাকে কোথাও পাওয়া যাচ্ছিল না। পরে শুক্রবার রাতে তাকে অভিযান চালিয়ে কল্যাণপুরের একটি ভাড়া বাসা থেকে টাকাসহ আটক করা হয়। তার কাছ থেকে ১০ লাখ ২০ হাজার টাকা পাওয়া গেছে। বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে। এই দুই ছিনতাইকারী আগে থেকেই ফয়সালকে অনুসরণ করছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে  বলেও জানান এই কর্মকর্তা।