ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬
২৬ °সে


ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ আইজিপির

ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ আইজিপির

ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশে দিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। গতকাল বুধবার পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দিনব্যাপী ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ নির্দেশ দেন।

বৈঠক সূত্র জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ওসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে দুই সপ্তাহ আগে। পরোয়ানা হাতে পাওয়ার পরও ওসি মোয়াজ্জেম গ্রেফতার না হওয়ায় বিষয়টি বৈঠকে আলোচনা হয়। আদালতের পরোয়ানা তামিল করতে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজিকে নির্দেশ দেন আইজিপি। তবে এ বৈঠকে ডিআইজি মিজানুর রহমানের ব্যাপারে কোনো আলোচনা হয়নি।

অপরদিকে পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা জানিয়েছেন, ফেনীর ওসি মোয়াজ্জেমের বিষয়ে বাংলাদেশ পুলিশের অবস্থান পরিষ্কার ও সুস্পষ্ট। সোনাগাজী থানার প্রাক্তন ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন আইজিপি। তাকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চলছে।

সভায় সব রেঞ্জ ডিআইজি, মেট্রোপলিটনের কমিশনার ও জেলার পুলিশ সুপারগণ অংশগ্রহণ করেন। পুলিশপ্রধান বলেন, বর্তমানে দেশে বিভিন্ন মেগা প্রকল্প চলমান রয়েছে। এসব মেগা প্রকল্পে কর্মরত এবং দেশে বসবাসকারী বিদেশি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। আইজিপি বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’। মাদকের বিস্তার রোধে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে মাদকবিরোধী সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। আইজিপি খুন, ডাকাতি, নারী ও শিশু নির্যাতন মামলা নিবিড় তদন্তের মাধ্যমে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জন্য মাঠপর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ জুন, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন