ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
৩৩ °সে


সরকার খালেদা জিয়াকে সাজানো মামলায় কারারুদ্ধ করে রেখেছে :রিজভী

সরকার খালেদা জিয়াকে সাজানো মামলায় কারারুদ্ধ করে রেখেছে :রিজভী

বিএনপির সিনিয়ির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকার বেগম খালেদা জিয়াকে পথের কাঁটা ভেবে তাকে মিথ্যা ও সাজানো মামলায় কারারুদ্ধ করে রেখেছে। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে বিএনপির প্রচারপত্র বিতরণকালে এক পথসভায় তিনি এই কথা বলেন। ধারাবাহিক প্রচারপত্র বিলি কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে কলাবাগান থানাস্থ হাতিরপুল বাজার, ইস্টার্ন প্লাজা, মোতালেব প্লাজাসহ কয়েকটি স্থানে প্রচার পত্র বিলি করা হয়। এতে নেতৃত্ব দেন রিজভী।

লিফলেট বিতরণকালে পথসভায় এক সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী বলেন, এই সরকার শুরু থেকে ডেঙ্গু প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করলে ডেঙ্গু পরিস্থিতি এতো ভয়াবহ রূপ লাভ করত না। বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই এরা জনস্বার্থকে তোয়াক্কা করে না। যেকোনো প্রাকৃতিক দুর্যোগ ও মহামারি রোধে এই জনবিচ্ছিন্ন সরকার সবসময়ই উদাসীন থাকে।

প্রচারপত্র বিলিতে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন-নবী-খান সোহেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সহ-সভাপতি ও কলাবাগান থানার সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক হাজি জাহাঙ্গীর হোসেন, সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন