ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭
২৩ °সে

ঈদুল আজহা উপলক্ষ্যে দেশবাসীকে জেপির শুভেচ্ছ

ঈদুল আজহা উপলক্ষ্যে দেশবাসীকে জেপির শুভেচ্ছ

জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, এমপি ও সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম দেশবাসীকে মুসলমানদের ধর্মীয় দ্বিতীয় বৃহত্তম উত্সব পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বাংলাদেশের তথা সারা বিশ্বের মুসলিম উম্মাকে শুভেচ্ছা ও মুবারকবাদ জানিয়েছেন। গতকাল শনিবার এক যুক্ত বিবৃতিতে তারা এই শুভেচ্ছা জানান।

বিবৃতিতে জেপির নেতৃদ্বয় বলেন, হজরত ইব্রাহিম ও হজরত ইসমাঈল (আ) পরম করুণাময় আল্লাহ তায়ালার ইচ্ছার কাছে আত্মসমর্পণ এবং সর্বোচ্চ আত্মত্যাগের মহিমায় ভাস্বর। এই দিবস উপলক্ষ্যে আমরা স্মরণ করি তাদের সর্বোচ্চ আত্মত্যাগের সুমহান দৃষ্টান্ত। এ উপলক্ষ্যে আমরা সৌদি আরবে অবস্থানরত সমস্ত হাজি সাহেবকে শুভেচ্ছা জানাই ও তাদের মঙ্গল কামনা করি, যেন তারা সঠিকভাবে হজ পালন করতে পারেন। যারা সচ্ছল এবং সম্পদশালী আছেন তারা আমাদের দেশের গরিব জনসাধারণের দিকে সহানুভূতির দৃষ্টিতে তাকাবেন এবং ভাগাভাগির মাধ্যমে ঈদের আনন্দ উদ্যাপন করবেন বলেও জেপির নেতৃদ্বয় আশা প্রকাশ করেন।

আগামীকাল সোমবার পবিত্র ঈদুল আজহার দিনে জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, এমপি রাজধানীর কাজলারপাড় ভাঙ্গাপ্রেস এলাকায় বায়তুল জান্নাত জামে মসজিদে এবং দলের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম গুলশান কেন্দ ীয় মসজিদ ও ঈদগা সোসাইটি আয়োজিত জামাতে শরিক হবেন।

১৫ আগস্ট উপলক্ষ্যে জেপির দুই দিনের কর্মসূচি

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জেপি দুই দিনের কর্মসূচি গ্রহণ করেছে। ১৫ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় জেপির কেন্দ্রীয় কার্যালয়সহ সব কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন করা হবে। সকাল ৮টায় ধানমন্ডিস্থ ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে, সকাল ৯টায় বনানী কবরস্থানে বেগম মুজিবসহ ১৫ আগস্টে সব শহিদকে এবং সকাল ১০টায় জেপির স্থানীয় নেতারাসহ টুঙ্গিপাড়ায় জাতির জনকের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়ায় শরিক হবেন। এছাড়া আগামী ২৪ আগস্ট শনিবার বিকাল ৩টায় রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতির জনকের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করবে জেপি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৩ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন