ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
২৯ °সে


সোনারগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সোনারগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও পলাতক আসামি হূদয় ওরফে গিট্টু হূদয় নিহত হয়েছে। এ ঘটনায় র?্যাবের দুই সদস্যও আহত হন। বুধবার ভোর ৪টার দিকে উপজেলার মৃধাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে। এ সময় আরো তিন জনকে আটক এবং ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার জব্দসহ একটি পিস্তল, দুটি গুলি, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি বগিদা উদ্ধার করা হয়। নিহত হূদয়ের বিরুদ্ধে সোনারগাঁও থানায় হত্যাসহ ১৬টি মামলা রয়েছে।

র?্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দিন জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় গতকাল ভোরে একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি দল সেখানে পৌঁছায়। এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিত হামলা করে সংঘবদ্ধ দল। জবাবে র্যাবও পালটা হামলা চালালে তারা পালিয়ে যায়। এ সময় সংঘবদ্ধ দুষ্কৃতকারী দলের এক সদস্য আহত হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন। নিহত হূদয় ওরফে গিট্টু হূদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে এবং একজন পেশাদার মাদকবিক্রেতা। তিনি আরো জানান, পরে সেখান থেকে আরো তিন জনকে আটক করা হয়। আটক তিন জন হলেন প্রাইভেট কারের চালক (নাম জানা যায়নি), জহিরুল ইসলাম ডলার ও সেলিম।

সোনারগাঁও থানার পুলিশ সূত্র জানায়, গিট্টু হূদয় সোনারগাঁও থানার মাদকবিক্রেতার তালিকায় ১ নম্বর আসামি। তার বিরুদ্ধে থানায় প্রায় ১৬টি মামলা রয়েছে। এর আগে তাকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন