ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২২ °সে


দোষী কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা, নিরপরাধ কাউকে হয়রানি নয় --------সাঈদ খোকন

দোষী কাউন্সিলরদের বিরুদ্ধে ব্যবস্থা, নিরপরাধ কাউকে হয়রানি নয় --------সাঈদ খোকন

ক্যাসিনো কাণ্ডের সঙ্গে জড়িত না এমন কাউন্সিলরদের হয়রানি না করা এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। গতকাল রবিবার বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন (এলআইইউপিসি) প্রকল্প এ কর্মসূচির আয়োজন করে।

সাঈদ খোকন বলেন, নতুন ও সংরক্ষিত মিলিয়ে শতাধিক কাউন্সিলর রয়েছে আমাদের। এর মধ্যে একজন এ কাজে জড়িয়েছেন। আরো দু-চার জনের নাম গণমাধ্যমে এসেছে। গণমাধ্যমে এলেই কাউকে অভিযুক্ত করতে পারি না। তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করে কাউকে দোষী না বলা পর্যন্ত আমরা কাউকে দোষী বলতে পারি না। প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলে যেন হয়রানি না করা হয়। আইন তার নিজস্ব গতিতে চলবে। যদি কারো বিরুদ্ধে অভিযোগ উত্থাপিত হয়, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যদি আমাদের কোনো সাহায্য চায়, আমরা অবশ্যই করব।

ডেঙ্গু নিয়ন্ত্রণের বিষয়ে এক প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, আমাদের চলমান কার্যক্রমে কিছুটা ধীরগতি এসেছে, এটা আমি স্বীকার করছি। তবে মন্থরগতিটা কাটিয়ে দ্রুত সব কার্যক্রম জোরদার করা হবে। হাত ধোয়া কর্মসূচির এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. শরীফ আহমেদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমোডর মো. জাহিদ হোসেন, প্রকল্প পরিচালক আব্দুল মান্নান প্রমুখ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন