ঢাকা শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৭
২৪ °সে

হ্যালো বাংলাদেশ ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি’

হ্যালো বাংলাদেশ ইউনিভার্স বস  ক্রিস গেইল বলছি’

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সংবাদ বিজ্ঞপ্তির পর অনিশ্চয়তা অনেকটাই কেটে গিয়েছিল। তার পরও সংশয় যেটুকু ছিল, মুছে দিলেন ক্রিস গেইল নিজেই। ‘ইউনিভার্স বস’ খ্যাত টি-টোয়েন্টির মহাতারকা জানিয়ে দিলেন, আসছেন তিনি বিপিএল খেলতে। ভালোবাসা জানালেন বাংলাদেশের প্রতি।

সংশয়ের জন্ম দিয়েছিলেন গেইল নিজেই। বিপিএলে তাকে বিদেশি ক্রিকেটারদের প্রথম ডাকেই দলে নিয়েছিল চট্টগ্রাম। কিন্তু দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টিতে নিজের খেলা শেষে কয়েক দিন আগে গেইল বলেন, বিপিএলে তার নাম কিভাবে এলো, জানেন না নিজেও।

বিস্মিত চট্টগ্রাম দল এরপর যোগাযোগ শুরু করে গেইলের সঙ্গে। গত সোমবার রাতে তারা সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বিপিএলের পরের দিকে খেলতে আসবেন গেইল। ক্যারিবিয়ান ব্যাটসম্যানের এজেন্টের সঙ্গে পাকা কথা হয়েছে বলেও জানায় দলটি।

এরপর বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফেসবুক পাতায় একটি ভিডিও বার্তায় গেইল নিজেই শোনালেন বাংলাদেশের ক্রিকেট অনুসারীদের জন্য সুখবর। নিজস্ব ঢংয়ে, চওড়া হাসিতে, মজা করে জানালেন, তিনি আসছেন।

বললেন, ‘হ্যালো বাংলাদেশ, ইউনিভার্স বস ক্রিস গেইল বলছি। বঙ্গবন্ধু বিপিএলে আমি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে আসছি। শিগগির দেখা হবে। বাংলাদেশের জন্য ভালোবাসা ও শ্রদ্ধা।’

দক্ষিণ আফ্রিকার লিগ শেষেই গেইল বলেছিলেন, এই বছরের বাকি সময়টায় ক্রিকেট থেকে বিশ্রামে থাকবেন। ক্রিসমাসের সময়টায় ছুটি কাটাবেন পরিবারের সঙ্গে। হালকা চোটের কথাও জানিয়েছেন তার এজেন্ট। সব মিলিয়ে জানুয়ারির শুরুর সপ্তাহে বিপিএলের সিলেট পর্ব থেকে গেইলকে পেতে পারে চট্টগ্রাম।

সেক্ষেত্রে প্রাথমিক পর্বে কেবল তিনটি ম্যাচ খেলতে পারবেন গেইল। দল শেষ চারে জায়গা পেলে খেলবেন সেই ম্যাচগুলো।—বিডি নিউজ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন