ঢাকা শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৭
২৪ °সে

আরো আছে রৌপ্য এবং ব্রোঞ্জ

আরো আছে রৌপ্য এবং ব্রোঞ্জ

নেপালের পোখারায় ভারোত্তলনে ছেলেদের ৫৫ কেজি ওজন শ্রেণিতে রাজ কুমার এবং মেয়েদের ইভেন্টে ফুলপতি চাকমা রৌপ্য পদক জয় করেছেন। ৬১ কেজিতে ব্রোঞ্জ পেয়েছেন মোস্তাইন বিল্লাহ, ৪৯ কেজিতে মোল্লা সাবিরা সুলতানা ব্রোঞ্জ পান। তায়কোয়ান্দো ছেলেদের ৮৭ কেজিতে রাসেল খান এবং ৬৭ কেজিতে সালমা খাতুন ব্রোঞ্জ পেয়েছেন।

সাঁতারে ২০০ মিটার ফ্রিস্টাইলে জুনাইনা আহমেদ এবং ছেলেদের ১০০ মিটার বাটার ফ্লাইয়ে মাহমুদুন নবী ব্রোঞ্জ পেয়েছেন। চার গুনতিক ১০০ মিটার ফ্রিস্টাইল দলীয় ইভেন্টেও বাংলাদেশের ঘরে ব্রোঞ্জ পদক। গতকাল মহিলা কাবাডিতে বাংলাদেশ হেরেছে ভারতের কাছে। ছেলেরা হেরেছে পাকিস্তানের কাছে। বুধবার ছেলেদের বিভাগে স্বাগতিক নেপালের বিপক্ষে ৪৩-১৫ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ। ছেলেদের হ্যান্ডবলে বাংলাদেশ হারিয়েছে মালদ্বীপকে। মেয়েদের হ্যান্ডবলে বাংলাদেশ ২৪-২৬ গোলে হেরেছে নেপালের কাছে।

গেমসে অংশ নেয়া ক্রীড়াবিদরা জানিয়েছেন, তারা কষ্ট করছেন সেখানকার আবহাওয়ায়। এখন নেপালে প্রচণ্ড শীত। তাপমাত্রা অনেক নিচে নেমে যায়। গরমের দিনে যেখানে আমাদেরকে গরম কাপড় গায়ে দিয়ে ঘুরতে হয়, আর শীতের সময় কয়েকগুণ বেশি গরম কাপড় ব্যবহার করতে হয়। বিশেষ করে সুইমিং এবং অ্যাথলেটিকসে খেলোয়াড়দের কষ্টটা বেশি হচ্ছে। অ্যাথলেটিকসের লড়াইটা খোলা আকাশের নিচে আর সুইমিংপুলে আধুনিক সুযোগ-সুবিধা নাই। যে কারণে এ ধরনের ক্রীড়াবিদরদর কষ্টটা বেশি হচ্ছে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন