ঢাকা শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৭
২২ °সে

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান

আজ থেকে টিকিট বিক্রি

আজ থেকে টিকিট বিক্রি

ক্লাব হাউজ : ১ হাজার টাকা

গ্র্যান্ড স্ট্যান্ড : ২ হাজার ৫০০ টাকা

মঞ্জের সামনে : ১০ হাজার টাকা

স্পোর্টস রিপোর্টার

আগামী রবিবার ৮ ডিসেম্বর সাড়ম্বরে আয়োজিত হবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করবেন বিপিএলের উদ্বোধন। অনুষ্ঠানে দেশ-বিদেশের নামকরা কয়েকজন শিল্পী পারফরম করবেন। আর এই অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে আজ থেকে।

শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের সংলগ্ন বুথে এবং সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে পাওয়া যাবে এই অনুষ্ঠানের টিকিট। আগেই বিসিবি জানিয়েছে, এই অনুষ্ঠানের খুব বেশি টিকিট বাজারে ছাড়া হবে না। কারণ অনুষ্ঠানের মঞ্চ তৈরি করার পর সেটা দেখা যায় এমন আসন খুব বেশি অবশিষ্ট থাকছে না।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ১ হাজার থেকে ১০ হাজার টাকায় বিক্রি হবে টিকিট। ক্লাব হাউজের টিকিটের দাম ১ হাজার টাকা করে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২ হাজার ৫০০ টাকায়। এ ছাড়া সবচেয়ে দামি, মঞ্চের সামনের মাঠের টিকিট পাওয়া যাবে ১০ হাজার টাকায়।

রবিবার বিকাল ৪টা ৩০ মিনিট থেকে শুরু হবে অনুষ্ঠান। এর আগে ২টা ৩০ মিনিট থেকে দর্শকের জন্য গেট খোলা হবে। আর ৫টা ৩০ মিনিটে গেট বন্ধ করে দেওয়া হবে। অনুষ্ঠানে পারফরম করবেন ভারতের চলচ্চিত্র শিল্পী সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এ ছাড়া ভারতের দুই সংগীত শিল্পী সোনু নিগম ও কৈলাশ খের। বাংলাদেশের দুই শিল্পী মমতাজ ও জেমস থাকছেন এই আয়োজনে। সংগীতানুষ্ঠান ছাড়াও আতশবাজির খেলা ও শেজার শো থাকবে এই আয়োজনে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৪ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন