শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জাতীয় দলের অনুশীলন শুরু আগামীকাল

আপডেট : ১৭ জানুয়ারি ২০২০, ২২:০৯

স্পোর্টস রিপোর্টার

পাকিস্তান সফরে যাওয়ার আগে তিন দিনের ক্যাম্প করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মিরপুর স্টেডিয়ামে আগামীকাল (১৯ জানুয়ারি) শুরু হবে অনুশীলন। হেড কোচ রাসেল ডমিঙ্গোর অধীনে ২১ জানুয়ারি পর্যন্ত চলবে টাইগারদের অনুশীলন।

বঙ্গবন্ধু বিপিএলের ফাইনালের পর একদিন বিরতি পাচ্ছেন ক্রিকেটাররা। জাতীয় দলের কোচ রাসেল ডমিঙ্গো গতকাল বলেছেন, ‘রোববার থেকে আমরা অনুশীলন শুরু করব। তিন দিনের ক্যাম্প হবে।’

ডমিঙ্গো ছাড়াও জাতীয় দলের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ন, ফিজিও জুলিয়ান ক্যালেফাতো এখন ঢাকায় অবস্থান করছেন। আগামীকাল অনুশীলনের প্রথম দিন থেকে ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জিও উপস্থিত থাকার কথা রয়েছে। তবে স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিকে পাবে না বাংলাদেশ এই সফরে। কারণ পাকিস্তানে যাবেন না নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক। ভারতীয় কম্পিউটার অ্যানালিস্ট শ্রী চন্দ্রশেখরনও পাকিস্তানে যাবেন না।

উল্লেখ্য, তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ দল। প্রথম ভাগে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ২২ জানুয়ারি দেশ ছাড়বে মাহমুদউল্লাহ রিয়াদের দল। লাহোরেই অনুষ্ঠিত হবে তিনটি ম্যাচ। আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিন টি-২০ অনুষ্ঠিত হবে।