ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬
২৭ °সে

মোশাররফ রুবেলের সফল অস্ত্রোপচার

মোশাররফ রুবেলের সফল অস্ত্রোপচার
অস্ত্রোপচার কক্ষে ঢোকার পূর্বে মোশাররফ রুবেল -ফেসবুক

স্পোর্টস রিপোর্টার

চলছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। ক্রিকেটাররা সবাই প্রিমিয়ার লিগ খেলা নিয়ে ব্যস্ত।

একই ব্যস্ততায় দিন কাটার কথা ছিল মোশাররফ হোসেন রুবেলেরও। প্রিমিয়ার লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্সে নাম লিখিয়েছিলেন তিনি। সতীর্থরা মাঠের লড়াইয়ে থাকলেও রুবেলের সময় কাটছে অন্য লড়াইয়ে। ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে সম্প্রতি সিঙ্গাপুর গিয়েছিলেন বাঁ-হাতি এই অলরাউন্ডার।

গতকাল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বিখ্যাত নিউরো সার্জন ড. এলভিন হংয়ের তত্ত্বাবধানে সম্পন্ন হয় অস্ত্রোপচার। গতকাল বাংলাদেশ সময় সকাল ৬টায় শুরু হয় অস্ত্রোপচার। শেষ হতে সময় লেগেছে তিন ঘণ্টার মতো। এরই মধ্যে জ্ঞান ফিরে পেয়েছেন রুবেল। কথা বলতে পারছেন পরিচিতজনদের সঙ্গে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রূপা জানান, ‘নিউরো সার্জন ড. এলভিন হংয়ের তত্ত্বাবধানে আজ (গতকাল) সকাল ৮টায় সফলভাবে রুবেলের অস্ত্রোপচারটি সম্পন্ন হয়। ইতোমধ্যে তার জ্ঞান ফিরেছে। জ্ঞান ফেরার পর থেকে হাত-পা নাড়াতে পারছেন না তিনি। তবে কথা বলতে পারছেন।’

অস্ত্রোপচার করাতে গত বৃহস্পতিবার সিঙ্গাপুরে যান রুবেল। সংকটাপন্ন এই সময়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। তার পাশে দাঁড়িয়েছে বিসিবি, ক্রিকেটার, সংগঠক, ক্লাবগুলো।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন