ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
২৮ °সে


ওয়ালটন অনূর্ধ্ব-২১ হকি সিরিজ

বড়ো জয়ে শুরু যুবাদের

বড়ো জয়ে শুরু যুবাদের

দারুণ জয় দিয়ে ওয়ালটন অনূর্ধ্ব-২১ হকি সিরিজ শুরু করেছে বাংলাদেশ। সফরকারী ওমান দলকে ৫-১ গোলের বড়ো ব্যবধানে হারিয়েছে কোচ মামুনুর রশিদের শিষ্যরা।

গতকাল মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু থেকেই ছিল বাংলাদেশের দাপট। স্বাগতিকদের দারুণ নৈপুণ্যের সামনে দাঁড়াতেই পারছিল না ওমান।

বাংলাদেশ দল চতুর্থ মিনিটেই পেনাল্টি কর্নার পায় । সেখানে নাইম উদ্দীনের বাড়ানো বল থেকে অধিনায়ক আশরাফুল ইসলাম গোল করে এগিয়ে দেন স্বাগতিকদের। এর তিন মিনিট পর আবেদ হোসাইনের পাশ খুঁজে নেয় আরশাদ হোসেনকে। সেখান থেকে ব্যবধান দ্বিগুণ করেন আরশাদ। দুই গোলের অগ্রগামিতা নিয়েই প্রথম কোয়ার্টার শেষ করে বাংলাদেশের যুবারা।

পরের কোয়ার্টারে পেনাল্টি কর্নার থেকে সোহানুর রহমান সবুজ গোল করে বাংলাদেশকে ৩-০ গোলে এগিয়ে দেন। তৃতীয় কোয়ার্টারে রাজিব দাশের স্টিক থেকে আসে চতুর্থ গোলটি। ৩৫ মিনিটে রাশাদ আল ফারাজীর গোলে ব্যবধান কমায় ওমান। ৪১ মিনিটে ফজলে রাব্বি ব্যক্তিগত দ্বিতীয় গোলের দেখা পান।

ম্যাচের বাকি সময়ে আরো বহুবার ওমান রক্ষণ ভাঙলেও গোলের দেখা পায়নি স্বাগতিকরা। ফলে ৫-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বাংলাদেশ।

তবে বড়ো ব্যবধানের জয়েও মন ভরছে না কোচ মামুনুর রশীদের। তিনি বলেন, ‘প্রস্তুতির ষাট শতাংশ এ ম্যাচে দিতে পেরেছি আমরা। সামনের ম্যাচে আরো সে ক্ষেত্রগুলোয় উন্নতি করতে হবে।’ আজ বুধবার একই ভেন্যুতে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলবে বাংলাদেশ।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন