শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ১২ নভেম্বর ২০১৯, ১৮:০০

মুহম্মদ আনিসুল হক

১৩ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, বুধবার

আজ ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১২ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৩ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৯। শুভ বার: রবি ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। পাওনা টাকা আদায় বাধাগ্রস্ত হতে পারে। কাউকে প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। মাথাব্যথায় ভুগতে পারেন। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন।               

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার  আশঙ্কা আছে। দূরের যাত্রা ফলপ্রসূ হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শ্রমিকনেতাদের জন্য সময় মোটামুটি ভালো থাকতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বড়ো ভাইবোনদের সঙ্গে আলোচনা করে তারপর নিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অসুস্থ পিতার চিকিত্সার ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টা জোরদার করতে হবে। কর্মস্থলে কর্তৃপক্ষের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। সম্ভাব্যক্ষেত্রে তীর্থগমন হতে পারে। মন ভালো থাকবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। আপনার নমে কোনো অপবাদ রটতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অপরের প্রতি সদাচরণ করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারে। প্রেমিক-প্রেমিকাদের কোনো কারণে মনোমালিন্য হতে পারে। উত্তেজনা পরিহার করুন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অপ্রত্যাশিত সূত্র থেকে প্রাপ্তিযোগ আছে। শরীর হঠাত্ অসুস্থ হতে পারে। যানবাহনে ওঠানামায় সতর্ক থাকুন। আবেগের বশবর্তী হয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কণ্ঠশিল্পীদের জন্য দিনটি শুভ নয়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।