শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ২৬ নভেম্বর ২০১৯, ১৯:০২

          মুহম্মদ আনিসুল হক

২৭ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, বুধবার

আজ ১২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ২১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১১ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৩ ও ৯। শুভ বার : মঙ্গল ও বৃহস্পতি। শুভ রত্ন : রক্তপ্রবাল ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। অপরের প্রতি সদাচরণ করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। ব্যক্তিগত দায়দায়িত্ব বাড়বে। কর্মস্থলে সহকর্মীদের কেউ শত্রুতা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেণ। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের সাফল্যে আনন্দবোধ করতে পারেন

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

প্রয়োজনে আত্মীয়দের সহযোগিতা পেতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। যানবাহন কেনাকাটা হতে পারে। অতিরিক্ত উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন। আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অধীনস্থদের কাজে লাগানো সহজ হতে পারে। মূল্যবোধ সমুন্নত থাকবে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতি  দিতে হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

নিজস্ব পরিমণ্ডলে গ্রহণযোগ্যতা বাড়তে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ব্যবসাক্ষেত্রে নিজের আধিপত্য বজায় রাখতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারপ হতে পারে। আইনগত কোনো ঝামেলায় ভুগতে পারেন। ব্যয় বাড়তে পারে। অকারণ ব্যয় পরিহার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শ্রমিক নেতাদের জন্য দিনটি অনুকূল থাকবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যাবে। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্মস্থলে প্রভাবশালী কারো আনুকূল্য পেতে পারেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।