ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬
১৮ °সে

আপনার রাশিফল

আপনার রাশিফল

মুহম্মদ আনিসুল হক

৪ ডিসেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, বুধবার

আজ ১৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ এবং ৬ রবিউস সানি ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৩৬ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৪। শুভ বার: রবি ও বৃহস্পতি। শুভ রত্ন: পোখরাজ ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কোনো ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে বড়ো ভাইবোনদের সঙ্গে আলোচনা করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। প্রয়োজনে বন্ধুদের কারো সহযোগিতা নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। সামাজিক ক্ষেত্রে কেনো কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে তীর্থযাত্রা হতে পারে। কোনো সত্গুরুর সান্নিধ্যে আনন্দবোধ করবেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। শারীরিক অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। ব্যবসাক্ষেত্রে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্যক্ষেত্রে সমস্ত রকম মতবিরোধ এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

নিজের মনোভাব সকলের কাছে স্পষ্ট করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। সন্তানের কোনো আচরণ মনোকষ্টের কারণ হতে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মায়ের সঙ্গে কোনো ব্যাপারে মতানৈক্য দেখা দিতে পারে। কোনো ব্যাপারে উত্তেজিত হওয়া ঠিক হবে না। পথ চলাচলে যথেষ্ট সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় আঘাতপ্রাপ্তির আশঙ্কা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ছোটো ভাইবোনদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। কাজকর্মে মন বসানো কঠিন হতে পারে। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন। কোনো প্রতিশ্রুতি প্রদানের ক্ষেত্রে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। আর্থিক লেনদেনে আজ না জড়ালেই ভালো করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পুরনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন