ঢাকা বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬
২৭ °সে

আপনার রাশিফল

২৪ ডিসেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, মঙ্গলবার
আপনার রাশিফল

আজ ৯ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৬ রবিউস সানি ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা :৬ ও ৮। শুভ বার :শুক্র ও শনি। শুভ রত্ন :হীরা ও নীলা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক সংকট এড়িয়ে চলুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। শারীরিক অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না। কোনো প্রকার ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সাময়িক কোনো অসুখ-অশান্তিতে ভুগতে পারেন। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আবেগ সংযত রাখুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কারো সঙ্গে ঘনিষ্ঠতা হতে পারে। নতুন করে আত্মীয়তা হতে পারে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করা সহজ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। মন ভালো থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কারো সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজ শুরু করতে পারেন। মানসিক প্রশান্তি বজায় থাকবে। অবিবাহিতদের কারো কারো বিয়ের কথাবার্তায় অগ্রগতি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। কোনো কাজে বড়ো ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন। রাজনীতিকদের জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৮ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন