ঢাকা বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৭ ফাল্গুন ১৪২৬
২৬ °সে

আপনার রাশিফল

৩০ ডিসেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, সোমবার
আপনার রাশিফল

আজ ১৫ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২ জমাদিউল আওয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করবে। আজ সূর্যোদয় ৬টা ৫১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা :৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :বৃহস্পতি ও শনি। আপনার শুভ সংখ্যা :৩ ও ৮। শুভ বার :বৃহস্পতি ও শনি। শুভ রত্ন :পোখরাজ ও নীলা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কাজকর্মে ভাগ্যের অনুকূল্য পাবেন। কোনো আশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহবোধ করতে পারেন। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদপ্রাপ্তির সম্ভাবনা আছে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। আজ ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে মতের অমিল হতে পারে। অপ্রিয় সত্য প্রকাশে কৌশলী হওয়ার চেষ্টা করুন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ-এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। শরীর হঠাত্ অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় মন বসাতে পারবেন। ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পাবেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পাবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। অধীনস্থদের কাজে লাগানো সহজ হতে পারে। আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় আনন্দ পাবেন। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় পরিহার করুন। অসুস্থদের দুপুরের পর শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। অকারণ ব্যয় পরিহার করুন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২০ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন