শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৯, ২২:৪১

আজ ১৬ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ এবং ৩ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৫১ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ২৭ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ :শনি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা :৪ ও ৮। শুভ বার :শনি ও  রবি। শুভ রত্ন :নীলা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

বড়ো ভাইবোনদের সঙ্গে ভুল বোঝাবুঝি থাকলে তা মিটিয়ে নিন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।        

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। সামাজিক কোনো কাজে অংশ নিতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

প্রাইজবন্ড বা লটারির টিকিট ক্রয় করতে পারেন। সাফল্য লাভের সম্ভাবনা আছে। কোনো আশা পূরণ হতে পারে। কোনো সত্গুরুর সান্নিধ্যে আনন্দবোধ করতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময় অনুকূলে নাও থাকতে পারে। বাক্যবিনিময়ে সতর্ক থাকুন। অন্যথায় বিপদগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আজ কোনো চুক্তি সম্পাদন করা থেকে বিরত থাকুন। অপরের প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে  চলুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। যথাশীঘ্র সম্ভব চিকিত্সকের পরামর্শ নিন। কর্মস্থলে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ধর্মীয় কাজে সময় দিতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। বিনোদন শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন। পথ চলাচলে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে উত্তেজিত হওয়া ঠিক হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনজন কারো সঙ্গে মতের অমিল দেখা দিতে পারে। কাজকর্মে মন বসানো কঠিন হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চক্ষুসংক্রান্ত সমস্যাকে অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। মূল্যবোধ বজায় রাখুন। বাড়িতে অতিথি আসতে পারে। কাউকে কোনো ব্যাপারে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। আচরণে বিনয়ী হওয়ার চেষ্টা করুন। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মামলা-মোকদ্দমা এড়িয়ে চললেই ভালো করবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। অন্যথায় ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।