ঢাকা বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
২১ °সে

আপনার রাশিফল

আপনার রাশিফল

মুহম্মদ আনিসুল হক

২৬ জানুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, রবিবার

আজ ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪২ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৪০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৮। শুভ বার: শনি ও রবি। শুভ রত্ন: নীলা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পিতার সঙ্গে কোনো ব্যাপারে মতানৈক্য দেখা দিতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। বেকারদের চাকরির প্রচেষ্টা বাধাগ্রস্ত হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থগমন হতে পারে। কোনো সত্ লোকের পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক যোগাযোগ চালিয়ে যান।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ নথি সাবধানে নিরাপদ স্থানে রাখুন। ব্যবসাক্ষেত্রে বিনিয়োগ ভেবেচিন্তে করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শত্রুরা মাথাচাড়া নিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবলে ভুল করবেন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিদ্যার্থীরা পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। অন্যথায় পরীক্ষায় আশানুরূপ সাফল্য নাও পেতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অসুস্থ মায়ের যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহবোধ করবেন। যানবাহনে ওঠানামায় সতর্ক থাকুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা অনুভব করতে পারেন। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন। মাথাব্যথার সমস্যাকে অবহেলা করবেন না। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনাদাররা তাগাদা দিতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অসুস্থদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হতে পারে। মানসিক অস্থিরতা থেকে মুক্ত থাকার চেষ্টা করুন। অপরের প্রতি সদাচরণ করুন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বড়ো ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা নিন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৭ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন