ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬
৩২ °সে


আপনার রাশিফল

আপনার রাশিফল

মুহম্মদ আনিসুল হক

১৩ এপ্রিল ২০১৯ খ্রিষ্টাব্দ, শনিবার

আজ ৩০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ৬ শাবান ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫২ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:মঙ্গল ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা:৪ ও ৯। শুভ বার:রবি ও মঙ্গল। শুভ রত্ন:গার্নেট ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হলে ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। সংগীতশিল্পীদের জন্য সময় অনুকূল নাও থাকতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বেহাত হওয়া কোনো সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করতে পারেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। কাউকে নতুন করে ধারকর্জ দেওয়া ঠিক হবে না। কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। বিবাদ এড়িয়ে চলুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। মনের গভীরে লালিত কোনো আশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক কোনো কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কর্মস্থলে সিনিয়রদের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। পেশাগত দিক ভালো থাকতে পারে। তীর্থযাত্রা শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্যাক্সসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অপরের প্রতি সদাচরণ করুন। বিবাদ এড়িয়ে চলুন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। শরীর ভালো যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। সংস্কৃতি বিষয়ক কর্মকাণ্ডে অংশ নিতে পারেন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২২ মে, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন