ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
২৮ °সে


আপনার রাশিফল

আপনার রাশিফল

৪ জুন ২০১৯ খ্রিষ্টাব্দ, মঙ্গলবার

আজ ২১ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ এবং ২৯ রমজান ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মিথুন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ২৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৫। শুভ বার: রবি ও বুধ। শুভ রত্ন: গার্নেট ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দবোধ করতে পারেন। মাথাব্যথায় ভোগার আশঙ্কা আছে। নতুন পোশাক ক্রয় করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শরীর ভালো থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। দুপুরের পর শারীরিক অবস্থার উন্নতি হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কোনো বন্ধুর সহ-যোগিতায় উপকৃত হতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পেশাগত দিক ভালো যেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

অপরের প্রতি সদাচরণ করুন। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সন্তানের কোনো বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন। শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিত্সা নিন। উত্তেজনা পরিহার করুন। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৩ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন