ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
২৭ °সে


আপনার রাশিফল

আপনার রাশিফল

৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, রবিবার

আজ ২৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ৮ মহররম ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪২ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বুধ। আপনার শুভ সংখ্যা: ৫ ও ৮। শুভ বার: শনি ও বুধ। শুভ রত্ন: নীলা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যেতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থ ভ্রমণ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

প্রতিকূল সময়ে ধৈর্য ধারণ করুন। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। শারীরিক অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। অপরের প্রতি সদাচরণ করুন। দাম্পত্য ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

শরীর ভালো যাবে না। অবহেলা না করে চিকিত্সা নিলে ভালো করবেন। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকতে পারে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ অনুযায়ী মায়ের যথাযথ চিকিত্সার ব্যবস্থা করুন। চলাফেরায় সতর্ক থাকুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য নাও পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। গুরুত্বপূর্ণ জিনিসপত্র সতর্কতার সঙ্গে সামলে রাখুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে। মাথাব্যথায় ভুগতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যবসায়িক বিনিয়োগ ভেবেচিন্তে করলেই ভালো করবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। অকারণ ব্যয় পরিহার করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যও পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন