শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪২

আজ ২৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৩ মহররম ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৪ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৫। শুভ বার: রবি ও বুধ। শুভ রত্ন: পান্না ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। জনসংযোগে সময় পার করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। তীর্থযাত্রার সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর ভালো নাও থাকতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অপরের প্রতি সদাচরণ করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সন্তানের কোনো আচরণ চিন্তার কারণ হতে পারে। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আবেগ সংযত রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। অপরের প্রতি ভালো আচরণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। মামলা-মোকদ্দমা এগিয়ে চলুন।