শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আপনার রাশিফল

আপডেট : ০৭ অক্টোবর ২০১৯, ২০:৪৫

আজ ২৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ এবং ৮ সফর ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ:শুক্র ও শনি। আপনার শুভ সংখ্যা: ৬ ও ৮। শুভ বার:শুক্র ও শনি। শুভ রত্ন: নীলা ও হীরা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। সামাজিক কাজে যোগদান করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।                

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) 

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন।  জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর ভালো যাবে না। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য ভুল বোঝাবুঝি  এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে ঝামেলা হতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো যাবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের মতামত যথাযথভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মায়ের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। উত্তেজনা পরিহার করুন। যানবাহনে ওঠানামায় সতর্ক থাকুন। আত্মীয়দের কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিত্সকের পরামর্শ নিন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অতিথি আপ্যায়নে ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। সাংগঠনিক কাজে সময় ব্যয় করতে পারেন।