ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
২৩ °সে


আপনার রাশিফল

আপনার রাশিফল

মুহম্মদ আনিসুল হক

১৩ অক্টোবর ২০১৯ খ্রিষ্টাব্দ, রবিবার

আজ ২৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ এবং ১৩ সফর ১৪৪১ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ তুলা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫৫ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩৪ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ৪ ও ৬। শুভ বার: শুক্র ও রবি। শুভ রত্ন: হীরা ও গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমায় জড়ানো ঠিক হবে না। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। প্রয়োজনবোধে কোনো বন্ধুর সহযোগিতা গ্রহণ করতে পারেন। জনসংযোগে সময় ব্যয় করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে কোনো কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতেও পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। কোনো সত্ লোকের পরামর্শে উপকৃত হতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দাম্পত্যক্ষেত্রে ভুল বোঝাবুঝি থাকলে তা মিটিয়ে নিন। বিনিয়োগের ক্ষেত্রে ভালোভাবে ভেবেচিন্তে অগ্রসর হলে ভালো করবেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। আচার-আচরণে সংযমী হওয়ার চেষ্টা করুন। কারো সঙ্গে মতানৈক্যের জড়ানো ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পড়াশোনায় অধিক মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় পরীক্ষার ফলাফল বিপর্যয় ঘটতে পারে। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। অন্যথায় অধিকার বঞ্চিত হতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। আত্মীয়দের কারো সহযোগিতা পেতে পারেন। পথ চলাচলে সতর্ক থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি খুব একটা অনুকূল নাও হতে পারে। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দেওয়ার আশঙ্কা আছে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঠান্ডা সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ কোনো প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। মাথাব্যথা বা চোখের কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর মোটামুটি ভালো থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন