জিকে নেটওয়ার্কের উদ্যোগে

অনলাইনে অনুষ্ঠিত হচ্ছে কুইজ প্রতিযোগিতা জিকে সলভিং ১.০

রেজিস্ট্রেশন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত
অনলাইনে জিকে নেটওয়ার্কের কুইজ প্রতিযোগিতা
অনলাইনে জিকে নেটওয়ার্কের কুইজ প্রতিযোগিতা

‘জানতে হবে নিজেকে, জানাতে হবে সবাইকে’ এই শ্লোগানে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে আগামী ৫ অক্টোবর অনলাইনে জিকে সলভিং ১.০ কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে জিকে নেটওয়ার্ক। ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশন করে এ প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে।

আয়োজন সম্পর্কে জিকে নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা গোলাম মোর্শেদ সীমান্ত বলেন, সাধারন জ্ঞানের গুরুত্ব যে কত বেশি তা বলা বাহূল্য। আমরা সবসময়ই সাধারণ জ্ঞানকে প্রতিযোগিতার মাধ্যমে সহজ করে তোলার চেষ্টা করি। স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে সাম্প্রতিক ঘটনাবলীর উপর ভালো ধারণা তৈরি করতেই আমাদের এই আয়োজন।

ইতোমধ্যেই প্রায় তিনহাজার শিক্ষার্থী এই কুইজ প্রতিযোগিতায় অংশ নেবার জন্য রেজিস্ট্রেশন করেছে। বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার টাকা পুরষ্কার। প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করতে https://forms.gle/mDSu8MV1CyEcZMRQ7 লিংকে যেতে হবে।

উল্লেখ্য, জিকে নেটওয়ার্ক একটি সাধারণ জ্ঞান ভিত্তিক প্ল্যাটফর্ম। ২০১৯ সাল থেকে শিক্ষার্থীদেরকে সাধারণ জ্ঞানের প্রতি আগ্রহী করে তুলতে তারা নিয়মিত এ ধরনের কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

ইত্তেফাক/এসটিএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত