ঢাকা মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
২৯ °সে


সব কিছু্ই পাওয়া যাবে ‘আমার সেবা’তে

সব কিছু্ই পাওয়া যাবে ‘আমার সেবা’তে
আমারসেবা ডটকমে যারা সেবা দিয়ে যাচ্ছেন। ছবি: সংগৃহীত

ঘরে বসেই এক ওয়েবসাইটে মুহূর্তের মধ্যে সকল সেবা গ্রহণের সুবিধা দেবে অনলাইন মার্কেটপ্লেস ‘আমারসেবা ডটকম’। ক্লিনিং থেকে শুরু করে পেস্ট কন্ট্রোল সেবা, এসি, ফ্রিজ, ওয়াশিং মেশিন ইলেক্ট্রিসিয়ান, নার্সিং, ফিজিওথেরাপি, কর্পোরেট, বিয়ে বা জন্মদিনের জন্য ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস, কার্পেন্টার, ইন্টেরিয়র ডিজাইনার ইত্যাদি রয়েছে এই মার্কেটপ্লেসে।

এমন কি বাড়ি বানানোর জন্য বিল্ডিং অ্যান্ড কনস্ট্রাকশন সেবা, ক্যাটারিং থেকে শুরু করে লন্ড্রি, পার্লার, ইলেক্ট্রিশিয়ান, ড্রাইভার থেকে দৈনন্দিন জীবনের প্রায় সব সেবা গ্রহণ করা যাবে এখান খেকে। যা যে কেউই ঘরে বসে ডাকতে পারবেন।

বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে দৈনন্দিন জীবনের ৮০ রকমেরও বেশি সার্ভিস পাওয়া যাচ্ছে অনলাইন এই মার্কেটপ্লেস থেকে। তবে খুব শিগগিরই ‘আমারসেবা’ বাংলাদেশের প্রায় সকল জায়গায় তাদের সেবা পৌঁছে দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে চট্টগ্রামে অল্প পরিসরে কাজ শুরু করেছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও জাকির হোসান।

আমার সেবার সিইও বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশের সকল স্তরের মানুষের কাছে সেবা পৌঁছে দেওয়া। এই জন্য আমরা আমাদের ওয়েবসাইটে আরো নতুন সেবা সংযোজন এনেছি।

আমার সেবার সহযোগী প্রতিষ্ঠাতা পরিচালক কাজী হামীম মাহমুদ জানান, বিভিন্ন ট্র্যাক থেকে আমাদের প্রায় ২ হাজার ভেরিফাইড ব্যবসায়ী আছেন। যাদেরকে দিয়েই আমরা মূলত আমাদের সেবাগুলো দিয়ে থাকি। আগামীতে আমরা আরো লোকবল নিয়োগ করবো যাতে আমরা দ্রুত সার্ভিস দিতে পারি। আমার সেবা হবে কোটি মানুষের একটি বিশ্বস্ত নাম।

প্রসঙ্গত, ২০১৬ সালে শুরু হয় আমার সেবার যাত্রা। এর উদ্দেশ্য নাগরিক জীবনের লাইফস্টাইল পাল্টে দেয়া। দৈনন্দিন জীবনের কাজকে সহজ করতে ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে আমার সেবা ডটকম। এ সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় (www.amarsheba.com) ।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন