সিঙ্গাপুরে হুয়াওয়ের স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শন

সিঙ্গাপুরে হুয়াওয়ের স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শন
হুয়াওয়ের স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শনীতে ক্রেতার ভিড়। ছবি: ইত্তেফাক

ফ্যাশন সচেতন মানুষের জন্য স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শনীর আয়োজন করেছে হুয়াওয়ে। সিঙ্গাপুরে অনুষ্ঠিত এ প্রদর্শনীতে স্থান পায় স্মার্টওয়াচ, তারহীন ইয়ারফোন, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন আইওয়্যার এবং ফিটনেস ব্র্যান্ডের মতো স্টাইলিশ অ্যাকসেসরিজ।

সম্প্রতি সিঙ্গাপুরের বিশ্বখ্যাত ফ্যাশনেবল ও অভিজাত পণ্যের প্রদর্শনীর জন্য পরিচিত মেইসন মিয়াজাতে ‘দ্য শোরুম: টেক মিটস ফ্যাশন’ শিরোনামে এক জাঁকজমক আয়োজনে এসব পণ্য দেখানো হয়। সেখানে প্রযুক্তির মিশেলে এসব ফ্যাশন ও স্বাস্থ্য সুরক্ষার পণ্য ক্যাটওয়ার্কের মাধ্যমে পারফর্মররা প্রদর্শন করেন। বিভিন্ন দৃশ্যপট ও পারফরমেন্সের মাধ্যমে হুয়াওয়ে’র এ অ্যাকসেসরিজগুলোর উপযোগিতাও তুলে ধরা হয়।

প্রশংসা কুঁড়ানো এ আয়োজনে শহুরে ফ্যাশনেবল অভিজাত ব্যক্তিদের জীবন উপযোগী বিভিন্ন পারফরমেন্সের মাধ্যমে দেখানো হয় হুয়াওয়ের অ্যাকসেসরিজগুলো। বিভিন্ন প্রতিষ্ঠানের নির্বাহী কিংবা ফিটনেস সচেতন বা টেক গিকসদের দৈনন্দিন জীবনের আদলে হুয়াওয়ের এ অ্যাকসেসরিজগুলো পারফর্মররা উপস্থিত দর্শকদের সামনে তুলে ধরেন।

এ আয়োজনে উপস্থিত দর্শকদের নজর কাঁড়ে হুয়াওয়ের দ্বিতীয় প্রজন্মের পণ্য ওয়াচ জিটি-২, ফ্রি বাডস থ্রি, ব্যান্ড ফোর এবং যুগান্তকারী পণ্য হুয়াওয়ে এক্স জেন্টাল মনস্টার আইওয়্যার। আমন্ত্রিত দর্শক ও অতিথিরা এসব দৃষ্টি আকর্ষক অ্যাকসেসরিজ ধরে দেখার সুযোগ পান। এতে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন।

আরও পড়ুন: পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা

হুয়াওয়ে’র ব্লুটুথ হেডসেট অ্যাকসেসরিজে এমন কিছু ফিচার রয়েছে যাতে যোগাযোগ আরও সুখময় হয়। ফ্রি-বাডস থ্রি’তে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ফিচার। ফলে বাইরের কোলাহল কমানো যাবে নিজের সুবিধামতো। কথা শোনার বিশেষ এ ফিচারের পাশপাশি রয়েছে গান শোনার জন্য বিশেষ ফিচার।

হুয়াওয়ে ওয়াচ জিটি-২ মানুষের ব্যক্তিগত স্মার্ট স্পোর্টস ট্রেইনার হিসেবে কাজে আসতে পারে। এতে এমন কিছু ফিচার যোগ করা হয়েছে যার মাধ্যমে মানুষের কর্মঘণ্টা ট্রাকিংয়ের পাশপাশি যথাযথ অবস্থান চিহ্নিত করা যাবে। এছাড়াও রয়েছে বিশেষ একটি ফিচার যার সাহায্যে জানা যাবে হাঁটার ও ক্যালরির বিভিন্ন হিসেব। এগুলোর সঠিক বিশ্লেষণ মানুষকে সুস্থ রাখতে সাহায্য করবে।

বিশ্বের অন্তত ১’শ ৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ের সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহৃত হয়, এর মাধ্যমে বিশ্বের মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে হুয়াওয়ে।

ইত্তেফাক/এসইউ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত