ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৯ °সে

বাংলাদেশের জন্য ফেসবুকের নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের জন্য ফেসবুকের নিয়োগ বিজ্ঞপ্তি
ছবি সংগৃহীত

ফেসবুকের বাংলাদেশের বাজার দেখার জন্য মার্কেট স্পেশালিস্ট পদে লোক নিয়োগ দেবে ফেসবুক। সিঙ্গাপুরে ফেসবুকের এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের কার্যালয়ে কাজ করতে হবে ঐ কর্মীকে। ফেসবুক বাংলাদেশের জন্য কর্মী নিয়োগ সংক্রান্ত বিজ্ঞাপন প্রদর্শন করছে।

ফেসবুকের ঐ বিজ্ঞাপনে বলা হয়, পূর্ণকালীন চাকরির ঐ পদে ফেসবুক ব্যবহারকারীকে নানা রকম সহযোগিতা করতে হবে। দক্ষিণ এশিয়া ও বৈশ্বিক মার্কেটের জন্য প্রয়োজনে সহযোগিতা করতে হবে। এ ছাড়া ফেসবুকের জন্য নানা ধরনের সুযোগ বের করতে হবে। বিভিন্ন সংকেত বিশ্লেষণ করে প্রয়োজনীয় ইনসাইট তৈরি করতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে যথেষ্ট পারদর্শী হতে হবে।

পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা ও মাস্টার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। ডেটা অ্যানালাইসিস ও ভিজুয়ালাইজেশনে দক্ষ হতে হবে। ফেসবুকের ক্যারিয়ার পেজে গিয়ে ঐ পদে আবেদন করতে পারবেন।

এর আগে ফেসবুকের সিঙ্গাপুর অফিসের কর্মকর্তারা প্রথম আলোকে জানান, বাংলাদেশের জন্য আপাতত কোনো অফিস খোলার পরিকল্পনা তাদের নেই। তবে বাংলাদেশের বাজার উন্নয়নে তার কাজ করতে চান। এ ছাড়া দেশের ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের নিয়ে কাজের কিছু পরিকল্পনা রয়েছে তাদের।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন