ঢাকা শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬
২৫ °সে

প্রযুক্তিক্ষেত্রে অবদান রাখায় স্বীকৃতি পেল ৭ প্রতিষ্ঠান

প্রযুক্তিক্ষেত্রে অবদান রাখায় স্বীকৃতি পেল ৭ প্রতিষ্ঠান
ছবি: সংগৃহীত।

আইটি জায়ান্ট, সিসকো সিস্টেমস সম্প্রতি তাদের বাংলাদশের ব্যবসায়িক অংশীদারদের জন্য একটি বিশেষ আয়োজন করে ‘Circle of Excellence Award Night’। এই আয়োজনের মাধ্যমে বাংলাদেশে সিসকো এর অংশীদারদের তাদের অবদানের জন্য স্বীকৃতি এবং পুরস্কার প্রদান করা হয়।

আইটিল্যান্ডস্কেপে, ক্ষুদ্র ব্যবসায় থেকে শুরু করে বৃহত্ এন্টারপ্রাইজ এবং সরকারি প্রকল্পগুলোর একাধিক অংশের জটিল সমাধান এবং একত্রীকরণ বিভাগগুলোতে গ্রাহকদের চাহিদা পূরণে সিসকোর ব্যাবসায়িক অংশীদাররা কাজ করে যাচ্ছেন। সিসকোর ব্যাবসায়িক অংশীদারদের বাংলাদেশে সিসকোর ব্যবসাক্ষেত্র এবং প্রযুক্তিক্ষেত্রে অবদানের জন্য স্বীকৃতি দেয়া হয়।

পার্টনার অর্গানাইজেশন , সিসকো ইন্ডিয়া অ্যান্ড সার্ক -এর ব্যবস্থাপনা পরিচালক, রাঘবেন্দ্র বি এই বিশেষ অনুষ্ঠানটি সভাপতিত্ব এবং পুরস্কার প্রদান করেন।

ইনফ্লো টেকনোলোজিসের মাহবুব বলেন, এই পুরস্কার একেবারেই অনন্য। আমাদের অবদান এবং কঠোর পরিশ্রমের প্রাপ্তি এই পুরস্কার।

ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেডের কাফি- ঠাকরাল বলেন, পুরো অনুষ্টানটি বেশ ভালো ছিল। এ ধরনের অনুষ্ঠান সিসকোর সঙ্গে ব্যবসা করতে আমাদের আরো উদ্বুদ্ধ করবে।

ঠাকরাল ইনফরমেশন সিস্টেমস প্রাইভেট লিমিটেড এর সুমাইয়া- বলেন, এই প্রোগ্রামটি আয়োজন এবং আমাকে ‘সিসকো প্রি-সেল ইঞ্জিনিয়ার অব দ্য ইয়ার’ দিয়ে স্বীকৃতি প্রদান করার জন্য Cisco কে ধন্যবাদ। আমার কাছে সিসকো সেরা ওইএম।

ফ্লোরালিমিটেডের সোফিয়া বলেন, খুব চমত্কার একটি সন্ধ্যা ছিল সবার জন্য। সিসকো তাদের ব্যস্ত সময় থেকে আমাদের অবদানের স্বীকৃতির জন্য আয়োজন করেছে। আমরা অত্যন্ত আনন্দিত। আমি আনন্দিত Flora Limited, “Bangladesh Partner of the year FY 18-19” বিভাগসহ বেশ কয়েকটি বিভাগে পুরস্কৃত হয়েছে। সিসকোর সাথে আন্তরিকভাবে কাজ করতে এই পুরস্কার আমাদের আরো উত্সাহিত করবে।

এক্সপ্রেস সিস্টেমস লিমিটেড (ইএসএল)- এর ওয়াহিদ বলেন, আমাদের সকল বাংলাদেশিদের পক্ষ থেকে সিসকো লিডারশিপ টিমকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৪ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন