ঢাকা বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
২৭ °সে

দুই মিনিটে রিয়েলমি সি২’র সবকটি ইউনিট বিক্রি

দুই মিনিটে রিয়েলমি সি২’র সবকটি ইউনিট বিক্রি
রিয়েলমি সি২ স্মার্টফোন। ছবি: সংগৃহীত

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের বাজারে আনে তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন ‘রিয়েলমি সি২’। বুধবার (১৮ মার্চ) ই-কমার্স সাইট দারাজে ফ্ল্যাশ সেলে মাত্র দুই মিনিটের মধ্যেই পাঁচশ ইউনিট রিয়েলমি সি২ স্মার্টফোন বিক্রির নতুন রেকর্ড হয়েছে ।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি এ বলেন, বর্তমান সময়ের টেক-ট্রেন্ডি তরুণ প্রজন্মের জীবনধারাকে আরও আনন্দময় করে তোলার জন্যে আমরা বাংলাদেশে রিয়েলমি সি২ এনেছি। ট্রেন্ডসেটিং সব ফিচার নিয়ে এ প্রাইস রেঞ্জে সি২ সবার জীবনযাত্রায় নিয়ে আসবে বৈচিত্রের ছোঁয়া।

রিয়েলমি সি২ ফোনটির দাম রাখা হয়েছে ৮,৯৯০ টাকা। তবে দারাজে বুধবার দুপুর ৩টায় এক হাজার টাকা ছাড়ে ৭,৯৯০ টাকায় ফ্ল্যাশ সেল করা হয়। এর মাত্র দুই মিনিটের মধ্যের ফার্স্ট সেলের সবগুলো স্মার্টফোন বিক্রি হয়ে যায়।

আরও পড়ুন: দেশে জরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে আবেদন

রিয়েলমি সি২ এর স্পেসিফিকেশন

ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। আছে ২.০ গিগাহার্টজ ক্ষমতা সম্পন্ন অক্টাকোর প্রসেসর। থাকছে ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও ১০৮০ পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা দিচ্ছে রিয়েলমি সি২। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।

ইত্তেফাক/এসি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০২ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন