পিকাবুতে রিয়েলমি ‍‘সুপার ব্র্যান্ড ডে’

পিকাবুতে রিয়েলমি ‍‘সুপার ব্র্যান্ড ডে’
ছবি: সংগৃহীত

বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এখন ৬১টি বাজারে প্রবেশ করেছে এবং বিশ্বের প্রযুক্তি বাজারে প্রবেশের মাত্র দুই বছরের মধ্যে সাড়ে ৪ কোটি ব্যবহারকারীর হাতে পৌঁছে গেছে। কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে, বাংলাদেশে রিয়েলমি ১০০০% প্রবৃদ্ধি অর্জন করেছে গেল প্রান্তিকে, পাশাপাশি দেশের স্মার্টফোন বাজারে ৬% মার্কেট শেয়ার দখল করে নিয়েছে। ট্রেন্ডসেটিং স্মার্ট লাইফস্টাইলের অভিজ্ঞতা প্রদান করতে এবং অসাধারণ এ সাফল্যকে উদযাপন করতে বাংলাদেশে রিয়েলমি ফ্যানদের জন্য বিশাল পরিসরে শুরু হয়েছে রিয়েলমি ফ্যান ফেস্ট।

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবুতে শনিবার দুপুর ১২টা থেকে রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে উদযাপিত হচ্ছে। এখানে স্পেশাল প্রাইজে পাওয়া যাবে রিয়েলমি সি ইলেভেন, রিয়েলমি সিক্স ও রিয়েলমি সিক্স আই। কেনার জন্যে ভিজিট করুন: http://bit.ly/realme_Super_Brand_Day_Sale_Pickaboo

এর আগে গত ২ সেপ্টেম্বর দারাজে রিয়েলমি ফ্যানফেস্ট সেলে মাত্র এক মিনিটে রিয়েলমির দুই হাজার ইউনিট স্মার্টফোন বিক্রি হয়। দারাজের ষষ্ঠ বার্ষিকীতে দ্রুততম বিক্রিত স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি।

পিকাবুতে ‘রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে’-তে রিয়েলমির এন্ট্রি লেভেল ট্রেন্ডসেটিং স্মার্টফোন রিয়েলমি সি ইলেভেন ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ৮,৪৯০ টাকায়। এই প্রাইজ রেঞ্জে একমাত্র রিয়েলমি সি ইলেভেনে রয়েছে নাইটস্কেপ মোড। স্বল্প আলোতে তোলা যাবে দুর্দান্ত সব ছবি। পাশাপাশি, সি ইলেভেনে আছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, বাড়তি বিনোদনের জন্য ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে। ফোনটির এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের প্রাথমিক লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড সেলফি ক্যামেরা।

রিয়েলমি সুপার ব্র্যান্ড ডে-তে রিয়েলমি সিক্স ১২০০ টাকা ছাড়ে ফ্যানরা কিনতে পারবেন মাত্র ২১,৭৯০ টাকায়। রিয়েলমি সিক্স-এ রয়েছে ৬৪ মেগাপিক্সেলের এআই কোয়াড ক্যামেরা, ৯০ হার্টজের স্মুথ ডিসপ্লে, পাওয়ারফুল হেলিও জি৯০টি প্রসেসর এবং ৩০ ওয়াটের ফ্ল্যাশ চার্জ। ৮ গিগাবাইট র্যা ম ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ফোনটি কমেট হোয়াইট ও কমেট ব্লু – এ দুটি প্রাণবন্ত রঙে পাওয়া যাবে।

এ দুটি ফোনের পাশাপাশি ১০০০ টাকা ছাড়ে ১৫,৯৯০ টাকায় পাওয়া যাবে রিয়েলমি সিক্স আই। বাংলাদেশের প্রথম স্মার্টফোন হিসেবে রিয়েলমি সিক্স আই-তে ব্যবহার করা হয় শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮০ গেমিং প্রসেসর। সেরা গেমিং পারফরমেন্স নিশ্চিত করতে রয়েছে অক্টা-কোর প্রসেসর, ইন্টিগ্রেটেড মালি-জি৫২, ৪ জিবি র্যা ম এবং ১২৮ জিবি রম। সাথে থাকছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। অনন্যসাধারণ মোবাইল ফটোগ্রাফির জন্য ফোনটির এআই কোয়াড ক্যামেরা সেটাপে আছে ৪৮ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ১১৯° আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সাদাকালো পোর্ট্রেট লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ৪ সেন্টিমিটারের ম্যাক্রো লেন্স। তাছাড়া আছে ১৬ মেগাপিক্সেলের ক্লিয়ার সেলফি ক্যামেরা।

সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন এবং এআইওটি পণ্যের বিশাল সমাহারে রিয়েলমি ইতিমধ্যে বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রথম পছন্দ হয়ে উঠেছে এবং মাত্র কয়েক মাসের মধ্যে ৭৫ হাজারের বেশি ফ্যানবেস তৈরি করেছে। দেশের তরুণদের ক্ষমতায়নে সময়োপযোগী স্ট্র্যাটেজিতে আরো সব উদ্ভাবনী পণ্য নিয়ে আসতে রিয়েলমি দৃঢ়প্রতিজ্ঞ।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত