সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন সরবরাহের লক্ষ্য স্যামসাংয়ের

সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন সরবরাহের লক্ষ্য স্যামসাংয়ের
স্যামসাংয়ের একটি শোরুম। ছবি: ফাইল

উদ্ভাবন নিয়ে আসতে এবং ডিজিটাল বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা রাখতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে স্যামসাং। দেশের অনেকের জন্যই ডিজিটাল জীবনে প্রবেশের অন্যতম প্রতিকূলতা হিসেবে বিবেচিত হয় প্রথম স্মার্টফোন কেনার ব্যয়।

আর এজন্যই, ক্রেতাদের ফিচার ফোন থেকে স্মার্টফোন রূপান্তরের যাত্রা সহজ করতে সমপ্রতি সবার জন্য ১ হাজার টাকা ছাড়ে নতুন ফোরজি স্মার্টফোন গ্যালাক্সি এমজিরো১ কোর উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। পাশাপাশি, ক্রেতারা ফিচার ফোন এক্সচেঞ্জে পাবেন আরও ১ হাজার টাকা ছাড়। এ অফারের পর গ্যালাক্সি এমজিরো১ কোর ফোরজি স্মার্টফোনটির পাওয়া যাবে সর্বনিম্ন ৫ হাজার ৯৯৯ টাকায়।

এ নিয়ে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ নির্মাণে স্যামসাং -এর এ উদ্যোগ বিশেষভাবে অবদান রাখবে। বৈশ্বিক মহামারি উদ্ভূত পরিস্থিতিতে ইন্টারনেটের প্রয়োজনীয়তা আরও বেশি অনুভূত হয়েছে। আর উচ্চগতির ইন্টারনেট সুবিধা পাওয়ার ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে ফোরজি সেবা ব্যবহারে সক্ষম স্মার্টফোনের সহজলভ্যতা। স্যামসাং দেশে ফোন সংযোজনের উদ্যোগ গ্রহণ করেছে, যা হাই-টেক শিল্পের প্রবৃদ্ধিতে অবদান রাখছে।’

ক্রেতারা ১ জিবি র‌্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায় এবং ২ জিবি র‌্যামের গ্যালাক্সি এমজিরো১ কোর কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত