টুর্নামেন্টে পাওয়া ৩৮ লাখ টাকা ইউনিসেফকে দিলো বাংলাদেশি গেমিং দল

টুর্নামেন্টে পাওয়া ৩৮ লাখ টাকা ইউনিসেফকে দিলো বাংলাদেশি গেমিং দল
টুর্নামেন্টে পাওয়া ৩৮ লাখ টাকা ইউনিসেফকে দিলো বাংলাদেশি গেমিং দল।

পাবজি মোবাইলের বিশ্বকাপখ্যাত পিএমজিসি (PMGC) এর পর আবারো বিশ্বমঞ্চে একমাত্র বাংলাদেশি দল হিসেবে প্রতিনিধিত্ব করলো এওয়ান ই-স্পোর্টস (A1eSports). পাবজি মোবাইল ওয়ার্ল্ড ইনভাইটেশন (PUBG MOBILE World Invitational) নামক এই আন্তর্জাতিক টুর্নামেন্টে পিএমডাব্লিউআই পূর্ব (PMWI East) ও পিএমডাব্লিউআই পশ্চিম (PMWI West) ২ টি গ্রুপে ১৬ টি করে মোট ৩২ টি দল অংশগ্রহণ করে।

টুর্নামেন্টটিতে প্রাইজমানির সকল অর্থ চ্যারিটিতে প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয় এবং এই টুর্নামেন্ট হতে এওয়ান ই-স্পোর্টস (A1eSports) এর উপার্জিত ৪৪ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৮ লক্ষ টাকা) ইউনিসেফের (UNICEF) এর মাধ্যমে চ্যারিটিকার্যে ব্যয় করা হবে।

টুর্নামেন্টটি সাউথ কোরিয়াতে ল্যান ইভেন্ট হবার কথা থাকলেও চলমান করোনা পরিস্থিতির কারণে ল্যান ইভেন্ট বাতিল করা হয় এবং ২২শে জুলাই থেকে ২৫শে জুলাই পর্যন্ত অনলাইন টুর্নামেন্ট হিসেবে অনুষ্ঠিত হয়।

টিম ম্যানেজার আলামিনের তত্ত্বাবধানে মোঃ শাকিল (সিনিস্টার), নাওমান আল রাফিদ (দান্তে), হাসানুজ্জামান অভি (রেক্সজ্যাক্স), আবু হাসনাত আলভি (সিক্সনাইন) এবং সৈকত রহমান দলটির হয়ে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করে।

আন্তর্জাতিক যে কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করা যে কোন দলের জন্য গৌরবের বিষয়। উপরন্তু এত বড় চ্যারিটি টুর্নামেন্টে দেশকে প্রতিনিধিত্ব করতে পেরে এবং চ্যারিটির মত মহৎ কার্যের অংশীদার হতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছে দলটির সদস্যরা।

ইত্তেফাক/টিআর/এমএএম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x