১৮ হাজার অ্যাকাউন্ট খুলে দিলো নগদ

১৮ হাজার অ্যাকাউন্ট খুলে দিলো নগদ
ছবি: সংগৃহীত

জব্দ থাকা ১৮ হাজার অ্যাকাউন্ট খুলে দিলো মোবাইল ফিন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান নগদ । বুধবার (২২ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ইতোপূর্বে গত ৪ সেপ্টেম্বর অসমাঞ্জস্যপূর্ণ লেনদেনের কারণ দেখিয়ে এসব অ্যাকাউন্টের লেনদেন বন্ধ করে দিয়েছিল নগদ।

নগদের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অসমাঞ্জস্যপূর্ণ লেনদেনের অভিযোগে স্বয়ংক্রিয়ভাবে কয়েকটি অ্যাকাউন্ট হোল্ড করা হয়েছিল। এতে আরও বলা হয়েছে, কয়েক দফা যাচাই-বাছাই ও পরীক্ষা-নিরীক্ষার পর ৮টি অ্যাকাউন্ট বাদে নগদের বাকি অ্যাকাউন্টগুলো পুনঃসচল করা হয়েছে। এর ফলে ১৮ হাজার গ্রাহকের অর্থ সম্পূর্ণ নিরাপদ করা সম্ভব হয়েছে।

প্রসঙ্গত, এর আগে ‘নগদ’ ঘোষণা করেছিল ২৩ সেপ্টেম্বরের মধ্যে চক্রান্তের পেছনে জড়িত অ্যাকাউন্টগুলোকে চিহ্নিত করে বাকি সব সাধারণ গ্রাহকের অ্যাকাউন্ট পুনঃসচল হবে। সেই সময়সীমার একদিন আগেই ‘নগদ’বিষয়টি গ্রাহকের স্বার্থে সুরাহা করা হয়েছে।

এ বিষয়ে ‘নগদ’-এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘‘আমি সবাইকে নিশ্চিন্ত করতে চাই, ‘নগদ’-এর কাছে তার গ্রাহকদের স্বার্থ সবার ওপরে। ইতোমধ্যে স্থগিত হওয়া গ্রাহকদের প্রত্যেকের অর্থের সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিতপূর্বক সিরাজগঞ্জশপ-এর কাছে গ্রাহকদের পাওনা রিফান্ডসহ সব ‘নগদ’ অ্যাকাউন্ট ধাপে ধাপে রিঅ্যাক্টিভেট করা হয়েছে। প্রতিশ্রুতি অনুযায়ী ‘নগদ’-এর সম্মানিত গ্রাহকদের দুর্ভোগ দূর করতে আমরা এই ব্যবস্থা নিয়েছি।’’ আর এই ভরসার নামই ‘নগদ’ বলেও তিনি মন্তব্য করেন।

ইত্তেফাক/আরকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x