গ্যালাক্সি জেড ফোল্ড ও ফ্লিপ ৩ ফাইভজি’র ডেলিভারি শুরু

গ্যালাক্সি জেড ফোল্ড ও ফ্লিপ ৩ ফাইভজি’র ডেলিভারি শুরু
ছবি: সংগৃহীত

ক্রেতাদের কাছ থেকে প্রি-অর্ডার নেওয়া গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি স্মার্টফোনগুলো ডেলিভারি শুরু করেছে স্যামসাং। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ক্রেতাদের আগ্রহকে প্রাধান্য দিয়ে তৈরি গ্যালাক্সি জেড সিরিজ স্যামসাংয়ের অনলাইন ট্রাফিক রীতিমতো তিনগুণ বাড়িয়ে দিয়েছে। ক্রেতাদের বিপুল আগ্রহ মেটানোর জন্য দেশের সব স্যামসাং ব্র্যান্ড স্টোরে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি’র ডেমো ডিভাইসের ব্যবস্থা করা হয়েছে, যাতে ক্রেতারা ফোনগুলোর ‘হ্যান্ডস-অন এক্সপেরিয়েন্স’ নিতে পারেন। তাই, এখন অর্ডার করার আগেই ব্যবহারকারীরা এই স্মার্টফোনগুলোর সকল এক্সক্লুসিভ ফিচার উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মুয়ীদূর রহমান বলেন, “গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি উন্মোচনের পর আমরা এই যুগান্তকারী ফোল্ডেবল প্রযুক্তির ব্যাপারে ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছি। সর্বাধুনিক মানের এই ফোল্ডেবল প্রযুক্তি বর্তমানের দ্রুতগতির বিশ্বে স্টাইল এবং স্বাচ্ছন্দ্যের সমন্বয় ঘটিয়ে ব্যবহারকারীদেরকে আত্মবিশ্বাসী করে তুলতে সক্ষম। ডিভাইসগুলো ক্রেতাদের জন্য একটি টেকসই ইকোসিস্টেমের মধ্যে থেকে দিনের প্রতিটি মুহূর্তকে উপভোগ করার নতুন নতুন সুযোগ তৈরি করে দেয়। প্রতিশ্রুতি অনুযায়ী, আমরা ইতোমধ্যেই গ্যালাক্সি জেড সিরিজের ফার্স্ট-লঞ্চে গৃহীত অর্ডারগুলোর ডেলিভারি আরম্ভ করেছি। দ্রুততম সময়ের মাঝে সর্বোচ্চ সংখ্যক ক্রেতার হাতে এই অভাবনীয় প্রযুক্তি তুলে দেওয়াই এখন আমাদের লক্ষ্য।”

প্রসঙ্গত। গত ১ সেপ্টেম্বর দেশে জেড সিরিজের প্রি-অর্ডার শুরু হওয়ার পর থেকেই দেশের স্মার্টফোনপ্রেমীদের মধ্যে এ নিয়ে ব্যাপক আগ্রহ দেখা যায়। যার ফলে, নিমিষেই গ্যালাক্সি জেড সিরিজ ফার্স্ট-লঞ্চের সবগুলো ডিভাইস বিক্রি হয়ে যায়। আর নিজেদের প্রতিশ্রুতি বজায় রাখতে এবার সেই অর্ডারের সেটগুলোর ডেলিভারি শুরু করেছে স্যামসাং। ক্রেতারা চাইলে এখনও স্যামসাং'র ওয়েবসাইটের মাধ্যমে তাদের পছন্দ অনুযায়ী স্মার্টফোন দু’টির অর্ডার দিতে পারবেন।

ইত্তেফাক/আরকে

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
আরও
আরও
x