ঢাকায় অনুষ্ঠিত হলো এলজি'র সার্ভিস কনফারেন্স- ২০১৯। এই কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে নিজেদের সেবা চালু করলো এলজি। প্রতিষ্ঠানটির সার্ভিস কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজির এশিয়া রিজিওনের পরিচালক (কাস্টমার সার্ভিস) মুজে কিম এবং এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডং কন সন।
অনুষ্ঠানে ডং কন সন বলেন, 'এতোদিন বাংলাদেশে এলজি ডিস্ট্রিবিউটরের মাধ্যমে সেবা প্রদান করতো। এবার গ্রাহকরা সরাসরি এলজি’র কাছ থেকেই সেবা পাবে। আশাকরি তাদের অভিজ্ঞতা আরও ভালো হবে'।
আরও পড়ুন: অশ্লীল চলচ্চিত্র নির্মাণ ও পাইরেসি বন্ধে টাস্কফোর্স গঠন করা হয়েছে: ড. হাছান মাহমুদ
মুজে কিম আরও জানান, 'এখন থেকে বাংলাদেশের গ্রাহকরা সরাসরি এলজি’র সেবা উপভোগ করতে পারবেন। কোরিয়া থেকে আমাদের বিশেষজ্ঞ দল বাংলাদেশে কাজ করবে এবং গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করবে। এলজি পণ্যের ক্রেতারা কোনো ধরনের ঝামেলা ছাড়াই নির্দিষ্ট আউটলেট থেকে এই সেবা নিতে পারবেন। এর মাধ্যমে আমরা গ্রাহকদের আরও কাছাকাছি পৌঁছাতে পারবো'।
ইত্তেফাক/জেডএইচডি