ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬
৩৪ °সে


বাংলাদেশে গ্যাস-পানির মিটার ও ফায়ার প্রিভেনশন ইকুইপমেন্ট সরবরাহ করবে উইলফার

বাংলাদেশে গ্যাস-পানির মিটার ও ফায়ার প্রিভেনশন ইকুইপমেন্ট সরবরাহ করবে উইলফার
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করছেন রবার্ট তিয়ান ও জিয়াউদ্দিন আদিল।

গ্লোবাল ইনফরমেশন টেকনোলজি কোম্পানি 'উইলফার' এর সঙ্গে স্ট্র্যাটেজিক কো-অপারেশন চুক্তি করেছে টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান। সম্প্রতি চীনে উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেডের নিউ হাইটেক ইন্ডাষ্ট্রিয়াল ডেভলপমেন্ট জোনের অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় বাংলাদেশে গ্যাস-পানির মিটার ও ফায়ার প্রিভেনশন ইকুইপমেন্ট সরবরাহ করবে উইলফার।

ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রবার্ট তিয়ান এবং টোয়েন্টি ওয়ান সেভেন্টি ওয়ান এর ম্যানেজিং পার্টনার জিয়াউদ্দিন আদিল তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। দুই প্রতিষ্ঠানের স্বাক্ষতির এই চুক্তি আওতায় উইলফার ইনফরমেশন টেকনোলজি কোম্পানি লিমিটেড বাংলাদেশে গ্যাস মিটার, পানির মিটার, ফায়ার প্রিভেনশন ইকুইপমেন্ট এবং কমিউনিকেশন ডিভাইসেস সরবরাহ করবে। চুক্তি অনুযায়ী, ভবিষ্যতে কোম্পানিটির বাংলাদেশে স্মার্ট সিটি তৈরির পরিকল্পনা রয়েছে।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উইলফার ইনফরমেশনের সিইও ও এক্সিকিউটিভ ডিরেক্টর এমিলি লি, ওয়াসিয়ন গ্রুপ লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট পেম্যান আতাশিয়ান, গাউসুল আলম শাওন এবং আশরাফ আবীর।

ইত্তেফাক/জেডএইচডি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৬ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন