শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আজকের ডিলের পণ্য ডেলিভারি দেবে পেপারফ্লাই

আপডেট : ১৪ মে ২০১৯, ১৭:৩৯

ইন্টারনেট ভিত্তিক কেনাকাটার সাইট 'আজকের ডিল ডটকম' এর পণ্য দেশের প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে কাজ করবে দেশের প্রযুক্তিখাতের পণ্য বিলিকরন প্রতিষ্ঠান 'পেপারফ্লাই'। সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির গ্রাহক সেবা উন্নয়নে একটি দ্বিপাক্ষিক চুক্তি হয়েছে বলে পেপার ফ্লাইয়ের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আজকের ডিলের নির্বাহী প্রধান ফাহিম মাশরুর এবং পেপারফ্লাইয়ের প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে আজকের ডিলের প্রধান কারিগরী কর্মকর্তা রনি মন্ডল, ব্যবসায় উন্নয়ন বিভাগের প্রধান সৈয়দ সৌরভ কবির, হিসাব রক্ষন বিভাগের প্রধান রফিকুল ইসলাম এবং পেপারফ্লাইয়ের প্রধান পরিচলন কর্মকর্তা রাজিবুল ইসলাম উপস্থিত ছিলেন।

পেপারফ্লাই কর্মকর্তারা জানান, সম্প্রতি তারা দেশের ৪ হাজার ৪৫৪ টি ইউনিয়নে পন্য বিলিকরণের সক্ষমতা অর্জন করেছেন, যা প্রতিনিয়ত সেবা মান উন্নয়নে ভূমিকা রাখছে। পণ্য বিলিকরণ সেবার পাশাপাশি ওয়ারহাউস এবং ফুলফিলমেন্ট সেবা দিয়ে থাকে প্রতিষ্ঠানটি। অন্যদিকে ২০১১ সাল থেকে যাত্রা শুরু করা 'আজকের ডিল ডটকম' দেশজুরে দেশের বিভিন্ন প্রান্তের পণ্যের বাজার তৈরীতে কাজ করে যাচ্ছে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন