শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

'জাস্ট স্টোরিজ' এর যাত্রা শুরু

আপডেট : ০২ জুন ২০১৯, ১৯:৩২

প্রযুক্তি ভিত্তিক মাধ্যমে ভিন্ন ধারার গল্প উপস্থাপনায় পন্য এবং প্রতিষ্ঠানের বাজার প্রসারে কাজ করতে যাত্রা শুরু করলো দেশের প্রথম কন্টেন্ট স্টার্ট-আপ 'জাস্ট স্টোরিজ'। শনিবার রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত  উদ্বোধনী অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক পরিচিতি বাড়াতে কন্টেন্ট ভিত্তিক বিপনণের গুরুত্ব তুলে ধরেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা বৃতি সাবরিন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব খ. ম. হারূন এবং জাস্ট স্টোরিজের সহ-প্রতিষ্ঠাতা ইয়ামিনুল হক।

প্রতিষ্ঠানের কাজ সম্পর্কে বৃতি সাবরিন বলেন, 'জাস্ট স্টোরিজ হবে একঝাঁক তরুন গল্পকথকের প্ল্যাটফর্ম যারা নতুন কন্টেন্ট তৈরি করে ব্র্যান্ডের সঙ্গে ভোক্তাদের সংযুক্ত করার অদম্য ইচ্ছা নিয়ে কাজ করবে।' এ সময় তিনি ব্র্যান্ডের বর্তমান বাজার পরিস্থিতির বিপরীতে কন্টেন্টভিত্তিক কাজের কার্যকারিতা এবং বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপট ব্যাখ্যা করেন।

অনুষ্ঠানে টেলিভিশন ব্যক্তিত্ব খ. ম. হারূন তথ্য প্রযুক্তির পরিবর্তনের সঙ্গে মানুষের যোগাযোগ মাধ্যমের পরিবর্তনের ধারাবাহিকতা তুলে ধরেন। সংযোগের উন্নয়নের সঙ্গে সঙ্গে পন্যের বিপনণ প্রক্রিয়ায় পরিবর্তন আনার উপর গুরুত্বারোপ করেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক কর্মকর্তা। এ সময় বোর্ড অব ডিরেক্টরস, অ্যাডভাইসরস, শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  গোয়াইঘাটে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

উল্লেখ্য, প্রতিষ্ঠানটি বাণিজ্যিক কাজের পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কাজও করবে। জুনের শেষ নাগাদ জাস্ট স্টোরিজ পরিপূর্ণভাবে তাদের কার্যক্রম শুরু করবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন