শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাত্র ৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে আইলাইফ ল্যাপটপ!

আপডেট : ২২ জুন ২০১৯, ১৯:১৭

আগামী ২৪ জুন রাত ১২টা থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজে মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় পাওয়া যাবে আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার লাইট মডেলের ল্যাপটপ। সীমিত স্টকের এই অফারে প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা পাবেন ল্যাপটপটি কেনার এই সুযোগ। 

জানা গেছে, আগামী ২৪ জুন রাত ১২টা থেকে প্রথম ১০ জন ভাগ্যবান ক্রেতা মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার লাইট মডেলের ল্যাপটপ কেনার সুযোগ পাবেন। তবে পরবর্তী ক্রেতারা ১৫ হাজার ৫০০ টাকা দামের ল্যাপটপটি ৩৩ শতাংশ ছাড়ে ১১ হাজার ৬০০ টাকায় কেনার সুযোগ পাবেন। আগামী ৩০ জুন পর্যন্ত অফার চলাকালীন যেকোনও সময় স্টক থাকা সাপেক্ষে ল্যাপটপটি কেনা যাবে। 

আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। সাশ্রয়ী দামের এই ল্যাপটপটিতে ছাত্রছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ৮০০ গ্রাম ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

অফারটি দেশের যে কোনও প্রান্ত থেকে দারাজে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি  পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়াও, হোম ডেলিভারি সুবিধা দেবে দারাজ।
এছাড়াও আইলাইফের সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন কনফিগারেশনের ল্যাপটপ আকর্ষণীয় ডিসকাউন্টে পাওয়া যাবে। স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে ৩০শে জুন পর্যন্ত।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন