ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬
৩১ °সে


শেষ বিকেলে স্মার্টফোন মেলায় উপচেপড়া ভিড়

শেষ বিকেলে স্মার্টফোন মেলায় উপচেপড়া ভিড়
গ্রীষ্মকালীন স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়। ছবি-ইত্তেফাক

দ্বিতীয় দিনের শেষ বিকেলে গ্রীষ্মকালীন স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় দর্শনার্থীদের উপচেপড়া ভিড়ে জমজমাট হয়ে উঠে। মেলায় অত্যাধুনিক প্রযুক্তিপণ্যে প্রতিষ্ঠানগুলোর বিশেষ মূল্যছাড় ও উপহারে ছুটির দিনে রাজধানীতে জমে উঠে মেলা প্রাঙ্গণ। বিক্রিও হচ্ছে বেশ।

শুক্রবার সকাল থেকেই দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয় ঢাকার আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেশের প্রযুক্তিখাতের পণ্য প্রদর্শনীর সবচেয়ে বড় এই আয়োজন। ছুটির দিন থাকায় বড়দের পাশাপাশি ছোটদের ও শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল দেখার মতো। পরিবার নিয়েও অনেকে মেলাতে এসেছেন পছন্দের স্মার্টফোনটি কিনতে। বাজেট এবং সাধ্যের মধ্যেই কিনতে পারছেন ক্রেতারা তাদের পছন্দের স্মার্টফোন। আগামীকাল স্মার্টফোন ও ট্যাব এক্সপোর তৃতীয়দিন অর্থাৎ শেষদিনের মেলা শুরু হবে সকাল ১০টায়।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, হুয়াওয়ে, অপ্পো, শাওমি, ভিভো, মটোরোলা, আইফোন, নকিয়া, ম্যাক্সিমাস, রিয়েলমি, ইউমিডিজি, ডিটেল ছাড়াও সুরভী ইন্টারপ্রাইজ, মোবাইল আউটফিটারস ও বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেইজ:(https://www.facebook.com/STExpo) এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকম (www.techshohor.com)-এ পাওয়া যাচ্ছে। এছাড়া প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখতে হবে মেলার ইভেন্ট পেইজে:(https://www.facebook.com/events/381947959080960/). পেইজে ইতিমধ্যে কনটেস্ট শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উমুক্ত থাকবে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। যা থেকে প্রাপ্ত অর্থ ক্যান্সার রোগীর চিকিৎসায় দান করা হবে। এছাড়া প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন