ঢাকা বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


এনার্জিপ্যাক ও ইজেনারেশনের মধ্যে এসএপি সফটওয়্যার চুক্তি

এনার্জিপ্যাক ও ইজেনারেশনের মধ্যে এসএপি সফটওয়্যার চুক্তি
এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ও ইজেনারেশন লিমিটেডের মধ্যে এসএপি ইআরপি সল্যুউশন গ্রহণের জন্য চুক্তি স্বাক্ষর হয়। ছবি: ইত্তেফাক

দেশের শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ও শীর্ষস্থানীয় আইটি কনসালটিং ও সফটওয়্যার সল্যুউশন কোম্পানি ইজেনারেশন লিমিটেডের মধ্যে এসএপি ইআরপি সল্যুউশন গ্রহণের জন্য চুক্তি স্বাক্ষর করেছে। শনিবার রাজধানীতে এনার্জিপ্যাকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ এবং ইজেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইজেনারেশন গ্রুপের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম, এনার্জিপ্যাকের এলপিজি বিভাগের হেড অব অপারেশন নাওয়িদ রশিদ, মোটর ভেহিকল বিভাগের এজিএম ফাইয়াজ হাসান চৌধুরি, হেড অব আইটি অ্যান্ড ইআরপি ওয়াহিদ সাদাত চৌধুরী, ইজেনারেশন লিমিটেডের এসএপি টিম লিডার শামিম সারওয়ার।

আরও পড়ুন: আয়ার বাড়িতে অবৈধ গর্ভপাত, ফেলে দেওয়া নবজাতক উদ্ধার

হুমায়ুন রশিদ বলেন, এনার্জিপ্যাক শুধুমাত্র তার ভালোমানের এনার্জি সেভিং পণ্যের জন্য নয়,সেবার মানের ক্ষেত্রে লক্ষ্যমাত্রা অর্জনে বদ্ধ পরিকর।

ইজেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান বলেন, ইজেনারেশনের লক্ষ্য হলো বাংলাদেশকে এসএপি কনসালটিং সেবার হাব হিসেবে তৈরি করা। এনার্জিপ্যাক দেশের শীর্ষস্থানীয় পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান এবং বৈদ্যুতিক যন্ত্রপাতির সরবরাহে শীর্ষস্থানীয় কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হচ্ছে। অন্যদিকে, সর্বাধুনিক প্রযুক্তি যেমন ডাটা অ্যানালাইটিক্স, মেশিন লার্নিং, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, ব্লকচেইন, ডিজিটাল প্লাটফর্ম এবং ইন্টারনেট অব থিংকস (আইওটি) নিয়ে কাজ করা ইজেনারেশন দেশের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানি। পাশাপাশি ইজেনারেশন এখন পর্যন্ত বাংলাদেশে মাইক্রোসফটের একমাত্র লাইসেন্সিং সল্যুউশনস পার্টনার (এলএসপি)। এছাড়া প্রতিষ্ঠানটি ওরাকল, বারাকুডা, ক্যাসপারস্কি, ডেল, সিসকো ইত্যাদি আন্তর্জাতিক কোম্পানির গোল্ড পার্টনার হিসেবে রয়েছে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন