ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
২৩ °সে


সিম্ফনির নতুন স্মার্টফোন

সিম্ফনির নতুন স্মার্টফোন
সিম্ফনি আই৬৮ স্মার্টফোনের উদ্বোধনী অনুষ্ঠান। ছবি: সংগৃহীত

সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো ‘আই৬৮’ নামে নতুন একটি স্মার্টফোন। ১.৫ জিবি র‌্যাম এবং ফিঙ্গারপ্রিন্ট সমৃদ্ধ এই স্মার্টফোনটির মূল্য মাত্র ৫ হাজার ৯৯০ নব্বই টাকা। এ্যান্ড্রয়েড পাই চালিত অপারেটিং সিস্টেম। এর ফুল ভিশন ডিসপ্লে এর সামনের দিক টি এক কথায় দারুণ দেখতে। ফ্রন্ট সাইডে আছে ৫.৪৫ ইঞ্চ ডিসপ্লে এবং এর উপর আছে আইপিএস এলসিডি প্যানেল। ৫.৪৫ ইঞ্চ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ১৪৪০X৭২০পি যার পিপিআই ২৯৫।

সিম্ফনি আই৬৮ এ রয়েছে ১.৫ জিবি র‌্যাম এবং ১৬ ইন্টারনাল স্টোরেজ। মেমোমি কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। মিড হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে।

আরো পড়ুন: মৌসুমীকে লাঞ্ছিত, ক্ষমা চাইলেন ড্যানি রাজ

সিম্ফনি আই৬৮ তে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দুটি ক্যামেরাতেই থাকছে ফ্ল্যাশ। ক্যামেরা ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফিচার গুলো হলো বার্স্ট মোড, প্যানারোমা মোড, কিউ আর কোড মোড, নাইট শট, এইচডি আর মোড এবং ফেস বিউটি অপশন। সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি।

এছাড়াও জি-সেন্সর এবং ফেস আনলক আছে এই স্মার্টফোনটিতে। সিম্ফনির সকল আউটলেটে এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে তিনটি গ্র্যাডিয়েন্ট কালারে।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১২ নভেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন